বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > Virat Kohli hit by a Harshal delivery: সেমিফাইনালের আগেরদিন হার্ষালের বলে কোহলির কুঁচকিতে চোট, বসে পড়লেন যন্ত্রণায়

Virat Kohli hit by a Harshal delivery: সেমিফাইনালের আগেরদিন হার্ষালের বলে কোহলির কুঁচকিতে চোট, বসে পড়লেন যন্ত্রণায়

হার্ষাল প্যাটেলের বল লাগার পর বসে পড়েন বিরাট কোহলি। (ছবি সৌজন্যে, টুইটার ভিডিয়ো)

Virat Kohli hit by a Harshal Patel delivery: টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের আগেরদিন অ্যাডিলেডের নেটে ব্যাটিং করছিলেন বিরাট কোহলি। শুরুর দিকে দারুণ ছন্দে ছিলেন। আচমকাই বিরাটের কুঁচকির কাছে আছড়ে পড়ে হার্ষালের একটি বল।

বিশ্বকাপ সেমিফাইনালের আগেরদিন হঠাৎ করে বিরাট কোহলিকে নিয়ে উদ্বেগ তৈরি হল। অনুশীলনের সময় কুঁচকির কাছে একটি বল লাগল বিরাটের। বিষয়টি নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) তরফে কিছু জানানো না হলেও বল লাগার পরেও নেটে একেবারে স্বাভাবিক ছন্দে দেখা গিয়েছে ভারতের প্রাক্তন অধিনায়ককে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালের আগেরদিন অ্যাডিলেডের নেটে ব্যাটিং করছিলেন বিরাট। বল করছিলেন হার্ষাল প্যাটেল। যিনি এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে একটি ম্যাচেও সুযোগ পাননি। তাঁর বলে শুরুর দিকে দারুণ ছন্দে ছিলেন বিরাট। কখনও বড় শট মারছিলেন, কখনও আবার দু'রানের জন্য যেভাবে বল ঠেলে দেন, সেটাই করছিলেন। 

আরও পড়ুন: IND vs ENG: স্পিনারদের বিরুদ্ধে পালটা দিতে বাঁ-হাতি চাই! পন্ত নাকি কার্তিক, কী ইঙ্গিত দিলেন রোহিত?

কিন্তু আচমকাই বিরাটের কুঁচকির কাছে আছড়ে পড়ে হার্ষালের একটি বল। সম্ভবত বলের গতি অনুমান করতে পারেননি বিরাট। কুঁচকির কাছের জায়গা ধরে হাঁটু মুড়ে বসে পড়েন। ব্যাট রেখে যেরকম আচরণ করছিলেন, তা থেকে বোঝাই যাচ্ছিল যে জোরে লেগেছে। সেভাবেই কিছুক্ষণ বসে থেকে আস্তে-আস্তে উঠে পড়েন বিরাট। প্রাথমিকভাবে তাঁকে কিছুটা অস্বস্তিতে লাগছিল। দেখেই বোঝা যাচ্ছিল যে যন্ত্রণা হচ্ছে। 

তবে নেট থেকে বেরিয়ে যাননি বিরাট। পিচের সামনে থেকে এক চক্কর মেরে গার্ড দিয়ে ফের ব্যাট করতে থাকেন। সেই বলটি অবশ্য মিস করেন বিরাট। তারপর দু'হাতে দুটি ব্যাট নিয়ে নেট থেকে বেরিয়ে যান। অপর একজন ব্যাট করতে চলে আসেন। নেট থেকে বেরিয়ে যাওয়ার জন্য তাঁকে দেখে অস্বাভাবিক কিছু মনে হয়নি। পরে তাঁকে একদম ছন্দে দেখা গিয়েছে। একেবারে ঠিকঠাক আছেন বিরাট।

আরও পড়ুন: Adelaide Weather Update: বৃষ্টিতে ভেস্তে যাবে অ্যাডিলেডে ভারতের সেমিফাইনাল? পূর্বাভাস আবহাওয়া দফতরের

তাতে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন ভারতের ক্রিকেট ভক্তরা। কারণ এবার টি-টোয়েন্টি বিশ্বকাপে পাঁচটি ম্যাচে করেছেন ২৪৬ রান। গড় ১২৩। তিনটি ম্যাচে অর্ধশতরান হাঁকিয়েছেন। পাকিস্তানের বিরুদ্ধে মেলোবোর্নে মহাকাব্যিক অপরাজিত ৮২ রান করেছিলেন। নেদারল্যান্ডসের বিরুদ্ধে অপরাজিত রান করেছিলেন। অ্যাডিলেডে অপরাজিত ৬৪ রান করেছিলেন বিরাট। তাছাড়া দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ১২ রান এবং জিম্বাবোয়ের বিরুদ্ধে ২৬ রান করেছিলেন। দুটি ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন। সেই পরিস্থিতিতে বিরাট সুস্থ থাকায় স্বভাবতই শান্তি পেয়েছেন ভারতীয় সমর্থকরা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রাজভবনের বদলে মমতা বা অভিষেকের বাড়ির সামনে ধরনার প্রস্তাব দিতে পারেন শুভেন্দু মাত্র ৫২ বছরে প্রয়াত ভারতের প্রাক্তন পেসার জনসন, শোকপ্রকাশ কুম্বলের খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র অম্বুবাচী কী, জেনে নিন এই উৎসব সম্পর্কিত বিশেষ তথ্য যা আজও জাগায় শিহরণ লোকসভায় BJP-কে নাকানিচোবানি খাওয়ানোর পর এবার সরাসরি মোদীকে চ্যালেঞ্জ উদ্ধবের T20 WC 2024: জানেন কী কারণে IND vs AFG ম্যাচের আগে রেগে গেলেন রাহুল দ্রাবিড়? UGC নেট বাতিল নিয়ে মোদীকে কটাক্ষ খাড়গের, ‘প্রশ্ন ফাঁসের সরকার’ তোপ কংগ্রেসের ২৬ ডিগ্রি ছুঁতেই তাপপ্রবাহের সতর্কতা জারি ব্রিটেনে, হাসছেন ভারতীয়রা হামাসকে খতম করা সম্ভব না, অকপট স্বীকারোক্তি ইজরায়েলি সেনাকর্তার ভদকা দিয়ে ফুচকা খাইয়েও ফ্লপ! ৩ বছরেই বন্ধ প্রিয়াঙ্কার মার্কিন রেস্তোরাঁ সোনা

T20 WC 2024

খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.