বাড়ি > ময়দান > ICC Women's T20 World Cup Final- হারের পর ভেঙে পড়লেন শেফালি, পাশে এসে দাঁড়ালেন স্মৃতি, হরমন
শেফালি ভার্মা
শেফালি ভার্মা

ICC Women's T20 World Cup Final- হারের পর ভেঙে পড়লেন শেফালি, পাশে এসে দাঁড়ালেন স্মৃতি, হরমন

ফাইনালে তেমন ভালো খেলতে পারেননি শেফালি

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মহিলাদের টি২০ বিশ্বকাপ ফাইনালে একেবারেই ভালো খেলতে পারল না ভারত। ৮৫ রানে হারল হরমনপ্রীতের দল। বোলিংয়ে ছন্নছাড়া ভাবের পর ব্যাটিংয়ে চাপ নিতে ব্যর্থ হয়ে টিম ইন্ডিয়া। পুরো টুর্নামেন্ট যিনি দাপটের সঙ্গে খেলেছেন, সেই শেফালি ভার্মা ফাইনালে জ্বলে উঠতে ব্যর্থ।

প্রথমে অ্যালিসা হিলির ক্যাচ ফেলেন তিনি, যখন তিনি সেট হননি,মাত্র ৯ রানে ব্যাটিং করছিলেন অজি ওপেনার । এরপর হিলি ৩৯ বলে ৭৫ রানের ইনিংস খেলে ভারতকে কার্যত ম্যাচের বাইরে পাঠিয়ে দেন। নিজের ব্যাটিংয়ের সময় মাত্র দুই রানে আউট হয়ে যান শেফালি ভার্মা। স্বাভাবিক ভাবেই মন খারাপ তাঁর। প্রাইজ ডিস্ট্রিবিউশনে ভেঙে পড়লেন ষোড়শী। তাঁকে সামলান হারলিন ও স্মৃতি।

পরে স্মৃতি মান্ধানা বলেন যে প্রাইজ ডিস্ট্রিবিউশনের সময় তাঁরা একসঙ্গে ছিলেন। তিনি শেফালিকে বলেছেন যে তাঁর যখন ১৬ বছর বয়স ছিল, তখন এর ধারেকাছেও জোরে মারতে পারতেন না তিনি। সাংবাদিকদের কাছে স্মৃতি অনুরোধ করেন যে শেফালিকে একা ছেড়ে দেওয়া উচিত। খুব দ্রুতই ও ঘুরে দাঁড়াবে।

সেই আশা করছেন অধিনায়ক হরমনপ্রীত কৌরও। তাঁর কথায় মাত্র ১৬ বছর বয়সে শেফালি দারুন খেলেছে। হারের জন্য শেফালিকে দোষ দেওয়া উচিত নয়, কারণ অন্যদের কাছেও সুযোগ ছিল। তবে দুই ওপেনারের ক্যাচ ছাড়া যে ভারতের ক্ষতি করেছে, সেই কথাও বলেন তিনি। তবে এই হার থেকে শিক্ষা নিয়ে ভবিষ্যতে ভারত অনেক ভালো ফিল্ডিং করবে বলে আশা প্রকাশ করেন হরমনপ্রীত।






বন্ধ করুন