বাংলা নিউজ > ময়দান > IND vs ENG: ‘আধ ঘণ্টা ধরে ওর পাগলামি চলেছে’, বুমরাহের সিদ্ধান্তে বিরক্ত পিটারসেন

IND vs ENG: ‘আধ ঘণ্টা ধরে ওর পাগলামি চলেছে’, বুমরাহের সিদ্ধান্তে বিরক্ত পিটারসেন

জসপ্রীত বুমরাহের নেতৃত্ব নিয়ে ক্ষোভ উগড়ে দিলেন কেভিন পিটারসেন।

জিততে হলে পঞ্চম দিনে ইংল্যান্ডকে করতে হবে আর মাত্র ১১৯ রান। হাতে রয়েছে আরও ৭ উইকেট। এই রান ইংল্যান্ডের নাগালের মধ্যেই রয়েছে। বরং ব্রিটিশদের ৭ উইকেট তুলে নেওয়াটাই ভারতের কাছে মারাত্মক চাপের। অবিশ্বাস্য কিছু না ঘটলে ভারতের ম্যাচ বাঁচানোর কোনও আশাই নেই।

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসেন বার্মিংহ্যামের এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি পঞ্চম টেস্টের চতুর্থ দিনে ভারত অধিনায়ক জসপ্রিত বুমরাহের রণকৌশল নিয়ে বেশ বিরক্তি প্রকাশ করেছেন। সিরিজ বাঁচানোর জন্য রেকর্ড ৩৭৮ রান তাড়া করতে নেমে অ্যালেক্স লিস, জো রুট এবং জনি বেয়ারস্টোর তিনটি সাবলীল অর্ধশতরানের সৌজন্যে ইংল্যান্ড ইতিমধ্যে ৩ উইকেট হারিয়ে ২৫৯ রান করে ফেলেছে।

জিততে হলে পঞ্চম দিনে ইংল্যান্ডকে করতে হবে আর মাত্র ১১৯ রান। হাতে রয়েছে আরও ৭ উইকেট। এই রান ইংল্যান্ডের নাগালের মধ্যেই রয়েছে। বরং ব্রিটিশদের ৭ উইকেট তুলে নেওয়াটাই ভারতের কাছে মারাত্মক চাপের। অবিশ্বাস্য কিছু না ঘটলে ভারতের ম্যাচ বাঁচানোর কোনও আশাই নেই।

আরও পড়ুন: নয়া রেকর্ডের দিন- ৩৫০ প্লাস লক্ষ্য দিয়ে ভারত হারেনি,ইংল্যান্ড ৩৫৯-র বেশি রান তাড়া করে জেতেনি

রোহিত শর্মা করোনায় আক্রান্ত হওয়ার কারণে এই টেস্টে দলকে নেতৃত্ব দিচ্ছেন জসপ্রীত বুমরাহ। প্রথম বারের মতো ভারতের অধিনায়কত্ব করতে এলেও, তিনি ইংল্যান্ডের দ্রুত স্কোরিং হার আটকাতে ব্যর্থ। ইংল্যান্ড প্রতি ওভারে ওডিআই-এর মতো ৪.৫৪ হারে রান করেছে।

আরও পড়ুন: দু'জন বিশ্বমানের সিমার রয়েছে, ম্যাচে ফিরতে পারে ভারত- আশা মঞ্জরেকরের

চতুর্থ দিনের খেলা চলাকালীনই পিটারসেন স্কাই স্পোর্টসে বলেছেন, ‘আমার মনে হয় না বুমরাহ কৌশল আজকে (সোমবার) সঠিক ছিল। আমি এই কথাটি যথাযথ সম্মানের সাথে বলছি।’ প্রাক্তন আক্রমণাত্মক ব্যাটার চতুর্থ দিনের শেষ সেশনে ভারতের ফিল্ড প্লেসমেন্টের সমস্যাগুলিও তুলে ধরেছিলেন।

তাঁর মতে, ‘বল রিভার্স সুইং হচ্ছিল এবং বুমরাহ ইংল্যান্ড ব্যাটসম্যানদের জন্য বিষয়টি সহজ করে তোলেন। তিনি লং অন এবং লং অফে ফিল্ডার রাখছিল। আর এমন সিদ্ধান্ত সম্পূর্ণ পাগলামো। আধঘণ্টা পুরো পাগলামি চলেছে। অন্তত দিনের খেলার শেষ ১৫-২০ মিনিটের জন্য ফিল্ডারদের ডানদিকে টেনে আনত। বলত, জনি তুমি যদি মাথায় আঘাত করতে চাও, করো।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মালদায় ফের পরিযায়ী শ্রমিকের মৃত্যু, ২ সন্তানকে নিয়ে আকূলপাথারে স্ত্রী ৭ দিনের মধ্যেই গ্রেফতার হবে শাহজাহান, অভিষেকের হয়ে সওয়াল করে জানালেন কুণাল এখন রান করলে চতু্র্থ ইনিংসে.…৯০ করার সময়ে কী ভাবছিলেন,জানালেন ম্যাচের সেরা জুরেল পাকিস্তানের পঞ্জাব প্রভিন্স পেল প্রথম মহিলা CM, তখতে এবার নওয়াজ কন্যা মারিয়াম মান্না-হৈমন্তীর সঙ্গে গান গেয়েছেন, এখন চায়ের দোকানে কাজ করেন এই বাঙালি গায়িকা IND vs ENG: ভারতের বিরুদ্ধে টেস্ট সিরিজ হেরেও বিশেষ কারণে দুঃখিত নন বেন স্টোকস 'জীবনের সেরা...' গায়িকা নয়,শ্রেয়ার শ্রেষ্ঠ পরিচয় ফাঁস ইন্ডিয়ান আইডলের মঞ্চে ‘আশাবাদী বলেই বিয়ে করছি’, অনুপমের হবু বউ প্রশ্মিতা পালের আসল পরিচয় জেনে নিন ১১ বছর পর সরকারি কর্মীদের জন্য বড় ঘোষণা, একলাফে লাভ ১৯% পর্যন্ত! ‘আর কখনও অন্ধ্রর হয়ে খেলব না’, রঞ্জি শেষ হতেই সোশ্যাল মিডিয়ায় বোমা হনুমা বিহারীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.