বাংলা নিউজ > ময়দান > IND vs IRE: ছয় ছক্কায় চাহার, বিনিকে টপকে ভারতীয় রেকর্ডবুকে ঢুকে পড়লেন হার্ষাল
হার্ষাল প্যাটেল। ছবি- এএনআই। (ANI)

IND vs IRE: ছয় ছক্কায় চাহার, বিনিকে টপকে ভারতীয় রেকর্ডবুকে ঢুকে পড়লেন হার্ষাল

  • আয়ারল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে  হার্ষাল ৫৪ রান খরচ করে এক উইকেট নেন।

ডাবলিনে আয়ারল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে ২২৫ রান করেও ভারত মাত্র চার রানেই ম্যাচ জেতে। আইরিশ ব্যাটাররা শেষ পর্যন্ত দারুণ লড়াই চালিয়েও জয় তুলতে পারেননি। ভারতীয় দল ম্যাচ জিতলেও বোলাররা, বিশেষত পেসাররা এদিন ম্যাচে একেবারেই তেমন প্রভাব ফেলতে পারেননি।

ভুবনেশ্বর কুমার থেকে হার্ষাল প্যাটেল, উমরান মালিক, সবাই প্রচুর রান দিয়েছেন। হার্ষাল চার ওভারে এক উইকেট নিলেও ৫৪ রান খরচ করেন। এই ম্যাচেই ভারতীয় হিসাবে এক অনিচ্ছুক রেকর্ড গড়ে ফেললেন হার্ষাল। হার্ষালকে এই ম্য়াচে আইরিশ তারকারা ছয়টি ছক্কা হাঁকান। এর আগে এক টি-টোয়েন্টি ম্যাচে আর কোনও ভারতীয় পেসার এত বেশি ছয় খায়নি। এতদিন পর্যন্ত যুগ্মভাবে এই রেকর্ডের অধিকারী ছিলেন দীপক চাহার ও স্টুয়ার্ট বিনি। দুই পেসারই ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক ম্য়াচে পাঁচটি ছক্কা খেয়েছিলেন।

হার্ষাল দ্বিতীয় টি-টোয়েন্টিতে চাহার ও বিনিকেও টপকে যায়। এই ম্যাচে ভারতীয় দল জিতলেও কিন্তু দলের বোলিং নিয়ে বেশ চিন্তায় থাকবে ম্যানেজমেন্ট। যদিও ভারতীয় দলের অনেক মূল তারকারাই এই ম্যাচে ছিলেন না, তবে হার্ষালকে মূল ভারতীয় দলেরও ডেথ বোলিংয়ে অন্যতম সেরা অস্ত্র হিসাবে ধরা হয়। তাঁর এহেন পারফরম্যান্স টি-টোয়েন্টি বিশ্বকাপের বছরে দলের চিন্তা  বাড়াবে।

বন্ধ করুন