বাংলা নিউজ > ময়দান > 'অক্ষর প্যাটেল, রবীন্দ্র জাদেজা', দুই ক্রিকেটারের নামে একফ্রেমে চার তারকা, মুহূর্তে ভাইরাল ছবি
অক্ষর, আজাজ, রাচিন ও জাদেজা। ছবি- বিসিসিআই।
অক্ষর, আজাজ, রাচিন ও জাদেজা। ছবি- বিসিসিআই।

'অক্ষর প্যাটেল, রবীন্দ্র জাদেজা', দুই ক্রিকেটারের নামে একফ্রেমে চার তারকা, মুহূর্তে ভাইরাল ছবি

  • BCCI ও ICC সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অনবদ্য ছবি।

দু'জন ভারতীয় বংশোদ্ভূত কিউয়ি ক্রিকেটার আর বাকি দু'জন টিম ইন্ডিয়ার গুরুত্বপূর্ণ সদস্য। অথচ চার জন পাশাপাশি দাঁড়িয়ে তুলে ধরলেন দুই ভারতীয় ক্রিকেটারের নাম। এমন অনবদ্য ফ্রেম সমর্থকদের উপহার দেয় বিসিসিই। শুধু ভারতীয় ক্রিকেট বোর্ডই নয়, বরং আইসিসিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এমন অনবদ্য ছবি।

আসলে অক্ষর প্যাটেলের জার্সির পিছন দিকে লেখা রয়েছে শুধু তাঁর নাম। অন্যদিকে কিউয়ি স্পিনার আজাজ প্যাটেলের জার্সির পিছনে লেখা শুধু তাঁর পদবি। একইরকমভাবে রাচিন রবীন্দ্রর জার্সিতে লেখা শুধুমাত্র 'রবীন্দ্র'। আর রবীন্দ্র জাদেজর জার্সির পিছনে লেখা কেবল 'জাদেজা'।

সুতরাং, ক্রমানুসারে অক্ষর, আজাজ, রাচিন ও জাদেজা যখন পাশাপাশি দাঁড়িয়ে ছিলেন, পিছন থেকে নামগুলো দেখাচ্ছিল অক্ষর, প্যাটেল, রবীন্দ্র, জাদেজা। সুতরাং, দুই ভারতীয় তারকার নামকেই প্রকাশ করছিলেন চার ক্রিকেটার। এমন মজাদার ছবিটিকেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিসিসিআই ও আইসিসি। বিসিসিআই যদিও চার তারকার পিছন দিকের পাশাপাশি সামনের ছবিও পোস্ট করে।

ম্যাচে আরও একটি উল্লেখযোগ্য মুহূর্তের সাক্ষী থাকে ক্রিকেটবিশ্ব। মুম্বই টেস্টের প্রথম ইনিংসে অক্ষর প্যাটেলকে যখন আউট করেন আজাজ প্যাটেল, তখন স্কোর বোর্ডে লেখা, ছিল 'এ প্যাটেল এলবিডব্লিউ এ প্যাটেল।' অর্থাৎ, বোলার ও ব্যাটসম্যানের নাম তখন ছিল একই।

বন্ধ করুন