বাংলা নিউজ > ময়দান > IND vs NZ: ভিডিয়ো- যুজির ভবিষ্যত নিয়ে বড় মন্তব্য করলেন রোহিত, হতবাক তারকা স্পিনার

IND vs NZ: ভিডিয়ো- যুজির ভবিষ্যত নিয়ে বড় মন্তব্য করলেন রোহিত, হতবাক তারকা স্পিনার

যুজবেন্দ্র চাহালকে হতবাক করলেন রোহিত শর্মা।

রায়পুরে ম্যাচের আগে, BCCI.tv-তে ভারতের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল রায়পুরে ভারতীয় ড্রেসিংরুমের সফর করিয়েছেন। কিন্তু ভারত অধিনায়ক রোহিতের একটি মন্তব্যই গোটা ভিডিয়োর লাইমলাইট চুরি করে নিয়েছে।

বুধবার হায়দরাবাদে শুভমান গিলের ২০৮ রান করেন। ভারত ৩৪৯ রানের পাহাড় গড়ে। তবু টিম ইন্ডিয়াকে বেশ কষ্ট করে জিততে হয়। মাত্র ১২ রানে জয় পায় নেয় রোহিত শর্মার টিম। ২০১৯ ওডিআই বিশ্বকাপের রানার্স-আপদের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজ পকেটে পুড়তে, রায়পুরের ম্যাচ জিততে মরিয়া ভারত। প্রসঙ্গত, রায়পুরে প্রথম ওডিআই ম্যাচের আয়োজন করা হবে।

রায়পুরে ম্যাচের আগে, BCCI.tv-তে ভারতের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল রায়পুরে ভারতীয় ড্রেসিংরুমের সফর করিয়েছেন। কিন্তু ভারত অধিনায়ক রোহিতের একটি মন্তব্যই গোটা ভিডিয়োর লাইমলাইট চুরি করে নিয়েছে।

আরও পড়ুন: IPL-এর সূচির উপর নির্ভর করে ঠিক হবে WTC ফাইনাল, ৮ জুন ওভালে হতে পারে ম্য়াচ

ভিডিও চলাকালীন বিসিসিআই-এর টুইটার হ্যান্ডেলের ক্যাপশনে লেখা হয়েছে, ‘রায়পুরে টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমের অন্দরমহল’। পুরো ড্রেসিংরুমে প্লেয়াররা যে চেয়ারে বসেন, যে ম্যাসাজ টেবিল ব্যবহার করেন, কী খান প্লেয়াররা, সবটাই দেখাচ্ছিলেন যুজি। তার আগে ইশান কিষাণের সাক্ষাৎকার নেন। যুজি বলছিলেন, ‘এটা আমাদের ম্যাসাজ টেবিল। যখনই কারও ব্যাক রিলিফ বা কোনও ধরনের চিকিৎসার প্রয়োজন হয়, তখনই এই টেবিলে ট্রিটমেন্ট দেওয়া হয়।’

আরও পড়ুন: বুমরাহর বিকল্প নেই, অসহায় স্বীকারোক্তি বোলিং কোচের

এই সময়ে রোহিত হঠাৎ-ই পিছন থেকে হেঁটে যাওয়ার সময়ে যুজবেন্দ্র চাহালকে বাধা দিয়ে বললেন, ‘তোমার ভবিষ্যত উজ্জ্বল।’ এর সঙ্গেই যুজির সঙ্গে করমর্দন করেন রোহিত। চাহাল এতে কিছুটা হতবাকই হয়ে যায়।

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের সিরিজ খেলার সময়ে, যুজবেন্দ্র চাহাল এখনও পর্যন্ত মাত্র একটি ওডিআই ম্যাচ খেলেছেন। যেখানে তিনি মাত্র একটি উইকেট নিয়েছেন। নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের উদ্বোধনী ম্যাচেও তাঁকে রিজার্ভ বেঞ্চে বসতে হয়েছিল। এমন কী রায়পুরেও যুজি খেলছেন না। খেলছেন কুলদীপ যাদব।

বন্ধ করুন