বাংলা নিউজ > ময়দান > IND vs SA: চোটের ফাঁড়া কাটছেই না, সিরিজ থেকে ছিটকে গিয়েছেন মানতে কষ্ট হচ্ছে রাহুলের
চোটের জেরে দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে ছিটকে গিয়েছেন লোকেশ রাহুল। 

IND vs SA: চোটের ফাঁড়া কাটছেই না, সিরিজ থেকে ছিটকে গিয়েছেন মানতে কষ্ট হচ্ছে রাহুলের

  • রাহুলের বদলে প্রোটিয়াদের বিরুদ্ধে ঋষভ পন্ত ভারতকে নেতৃত্ব দেবেন।

ষষ্ঠ ভারতীয় পুরুষ অধিনায়ক হিসাবে জাতীয় দলকে তিন ফর্ম্যাটেই নেতৃত্ব দেওয়ার নজির গড়ার কথা ছিল লোকেশ রাহুলের। তবে দক্ষিণ আফ্রিকা সিরিজ শুরুর আগেই ডান পায়ের কুঁচকিতে চোট লাগায় আর তা হচ্ছে না। প্রোটিয়াদের বিরুদ্ধে সিরিজ থেকেই ছিটকে গিয়েছেন রাহুল।

রোহিত শর্মা ও রাহুলের অনুপস্থিতিতে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন এই সিরিজে প্রাথমিকভাবে সহ-অধিনায়ক নির্বাচিত হওয়া ঋষভ পন্ত। সিরিজ থেকে ছিটকে গিয়ে স্বাভাবিকভাবেই মন খারাপ রাহুলের। আইপিএলে খেললেও, তার আগেও চোটের কারণে একাধিক সিরিজে খেলতে পারেননি রাহুল। এবার তাঁর সামনে সুযোগ এসেছিল দেশের মাটিতে প্রথমবার টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দেওয়ার। সেই স্বপ্ন পূর্ণ হচ্ছে না এটা যেন এখনও ঠিক মেনে নিতে পারছেন না রাহুল। ছিটকে যাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেন তারকা ভারতীয় ক্রিকেটার।

হতাশা প্রকাশের পাশাপাশি নতুন অধিনায়ক পন্তকে শুভেচ্ছা রাহুল লেখেন, ‘গোটা ব্যাপারটা মেনে নেওয়া কঠিন, তবে আজ থেকে আমার নতুন এক চ্যালেঞ্জ শুরু হল। দেশের মাটিতে প্রথমবার দলকে নেতৃত্ব দেওয়ার সুযোগ হাতছাড়া করায় খুবই হতাশ, তবে মাঠের বাইরে থেকেই আমি গলা ফাটাব। আমাদের সকলের শুভকামনার জন্য অনেক ধন্যবাদ। ঋষভ এবং দলের সকলকেই সিরিজের জন্য অনেক শুভেচ্ছা।’

 

বন্ধ করুন