বাংলা নিউজ > ময়দান > IND vs WI, 1st ODI: সাইজ বিভ্রাট- ছোট জার্সি এসেছিল সূর্যের জন্য, বাধ্য হয়েই সঞ্জুর জার্সি পরেন স্কাই

IND vs WI, 1st ODI: সাইজ বিভ্রাট- ছোট জার্সি এসেছিল সূর্যের জন্য, বাধ্য হয়েই সঞ্জুর জার্সি পরেন স্কাই

সঞ্জুর ৯ নম্বর জার্সি পরতে বাধ্য হয়েছিলেন সূর্য।

ম্যাচের দিন সঞ্জু বড় সাইজের বদলে মিডিয়াম সাইজের জার্সি হাতে পান। ফলে সেই জার্সি পরে তাঁর অস্বস্তি বোধ হচ্ছিল। কিন্তু তখন আর কিছুই করার নেই। অগত্যা সঞ্জুর জার্সিই সাময়িক ভাবে বাঁচিয়ে দেয় সূর্যকে।

টিমে ছিলেন না সঞ্জু স্যামসন। অথচ মাঠে দিব্যি ফিল্ডিং করলেন। তার পরে আবার ব্যাটিং-ও। এটা কী করে সম্ভব?

আসলে সঞ্জুর জার্সি পরে মাঠে নেমেছিলেন সূর্যকুমার যাদব। ভারত-ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম ওডিআই ম্যাচ চলাকালীন দেখা যায়, সূর্যকুমার যাদব সঞ্জুর নাম লেখা ৯ নম্বর জার্সি পরে মাঠে নেমেছেন। প্রথমে এর কারণ জানা না গেলেও, পরে জানা যায় যে, টি-শার্টের সাইজ নিয়ে গণ্ডগোলের জেরেই এত কাণ্ড! সঞ্জু স্যামসনের জার্সি পরে মাঠে নামতে বাধ্য হয়েছেন সূর্যকুমার যাদব।

ইন্ডিয়ান এক্সপ্রেসের দাবি অনুযায়ী, জার্সির মাপ নিয়ে সমস্যা হওয়ার কারণেই নিজের বদলে সঞ্জুর জার্সি পড়ে মাঠে নেমেছিলেন সূর্য। ম্যাচের দুই দিন আগে নতুন জার্সি এসে পৌঁছয় ভারতীয় শিবিরে। একদিন আগে হওয়া ফোটোশুটের সময়েই জার্সি নিয়ে নিজের অস্বস্তির কথা টিম ম্যানেজমেন্টকে জানিয়েওছিলেন সূর্য। কিন্তু এত তাড়াতাড়ি সূর্যের সাইজের জার্সি এসে পৌঁছায়নি। তাই সঞ্জুর সাইজের জার্সি সূর্যের ফিট করায়, তিনি সেই জার্সি পরেই মাঠে নেমেছিলেন।

আরও পড়ুন: ওভালে ইংল্যান্ডের ব্যাজবলের ধারেকাছে গেল না প্রথম ODI-এ ভারত আর উইন্ডিজের রানরেটও

ম্যাচের দিন সঞ্জু বড় সাইজের বদলে মিডিয়াম সাইজের জার্সি হাতে পান। ফলে সেই জার্সি পরে তাঁর অস্বস্তি বোধ হচ্ছিল। কিন্তু তখন আর কিছুই করার নেই। অগত্যা সঞ্জুর জার্সিই সাময়িক ভাবে বাঁচিয়ে দেয় সূর্যকে।

যাইহোক, সূর্যকুমারকে তার পছন্দের মাপের জার্সি হয়তো দ্বিতীয় ওডিআই-এর আগে হাতে পেয়ে যাবে বলেই আশা করা হচ্ছে। যদি তা না হয়, তবে দ্বিতীয় ওয়ানডেতেও ভারতের প্লেয়িং ইলেভেনে জায়গা পেলে, সূর্যকে আবারও তাঁর সতীর্থদের জার্সি পরে নামতে হবে। সঞ্জু একাদশে ভাগ্যিস ছিলেন না! তা না হলে সূর্যের কপালে দুঃখ ছিল!

আরও পড়ুন: ফের মাঠে মেজাজ হারালেন রোহিত, এবার রোষের মুখে মুম্বইয়ের সতীর্থ- ভিডিয়ো

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) আইন অনুসারে, খেলোয়াড়রা জার্সির পিছনে ছাপানো নাম টেপ দিয়ে আটকাতে পারবে না। অতীতে অবশ্য এরকমটা করা যেত। কিন্তু এখনও আর সেটা সম্ভব নয়। তবে মজার ব্যাপার হল, জার্সির পরিবর্তনের পরেও এই ডানহাতি ব্যাটারের ভাগ্যের কোনও পরিবর্তন হয়নি। কারণ তিনি ওডিআই ক্রিকেটে ফের নিরাশ করেছেন সকলকে। টি-টোয়েন্টির এক নম্বর ব্যাটার ১৯ রান করে সাজঘরে ফিরে গিয়েছেন।

বৃহস্পতিবার ব্রিজটাউনে ক্যারিবিয়ানদের ৫ উইকেটে হারায় টিম ইন্ডিয়া। ১৬৩ বল বাকি থাকতেই জয়সূচক রানে পৌঁছে যায়‌ রোহিত অ্যান্ড কোম্পানি। প্রথমে ব্যাট করে মাত্র ২৩ ওভারে ১১৪ রানে অলআউট হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ। রান তাড়া করতে নেমে মাত্র ২২.৫ ওভারেই ৫ উইকেটের বিনিময়ে লক্ষ্যে পৌঁছে যায় ভারত। বল হাতে দুরন্ত কুলদীপ যাদব এবং রবীন্দ্র জাদেজা। ৪ উইকেট নিয়েছেন কুলদীপ। ৩ উইকেট নিয়েছেন জাদেজা। ৫২ রান করেন ইশান কিষাণ। এই ত্রয়ীর পারফরম্যান্সে‌ ভর করে প্রতিপক্ষকে ১৬৩ বল বাকি থাকতে ৫ উইকেটে হারায় ভারত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

নিজেকে রবির 'স্ত্রী' বলে দাবি করে FIR,হঠাৎ কেন কেস প্রত্যাহার করতে চাইলেন অপর্ণা পদ্ম হাতে মমতাকে 'বিড়াল' আখ্যা দিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ 'জোচ্চর, তোমাদের ফাঁসিতে চড়ানো উচিত', SSC রায়ের পরে বললেন ‘দুর্নীতি ধরা’ অভিজিৎ সিএএ নিয়ে পথসভা চলাকালীন বাংলা পক্ষর নেতার ওপর হামলা, অভিযুক্ত বিজেপি SSC মামলায় ২৫,৭৫৩ জনের চাকরি বাতিল করল কলকাতা হাই কোর্ট যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না জীবনে নাকি প্রথমবার আলুরদম মুড়ি খেলেন রচনা!অভিনেত্রীর হাসি দেখে ট্রোল নেটপাড়ার ১২% সুদ সমেত বেতন ফেরত, চলবে CBI তদন্ত, SSC মামলার রায়ে আজ কী কী বলল HC? ২৩ এপ্রিল চৈত্র পূর্ণিমা, ভুল করেও করবেন না এই কাজ, নাহলে আসতে পারে দুর্ভাগ্য বিহারে বড় ধাক্কা এনডিএ-র, একমাত্র মুসলিম সাংসদ যোগ দিলেন লালুর দলে

Latest IPL News

যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.