বাড়ি > ময়দান > IPL 2020: ধোনির ব্যাটে ছক্কার ফুলঝুরি, প্রস্তুতিতেই ইঙ্গিত দিলেন আসন্ন ঝড়ের
চেন্নাইয়ের নেটে ধোনি। ছবি- টুইটার (CSK)।
চেন্নাইয়ের নেটে ধোনি। ছবি- টুইটার (CSK)।

IPL 2020: ধোনির ব্যাটে ছক্কার ফুলঝুরি, প্রস্তুতিতেই ইঙ্গিত দিলেন আসন্ন ঝড়ের

  • CSK-র ক্যাম্পে ধোনির ব্যাট হাতে ঝড় তোলার কথা জানালেন চেন্নাই সিইও।

অবসর নিয়ে আবেগ ঝেড়ে ফেলেছেন মহেন্দ্র সিং ধোনি। পিছুটান কেটে যাওয়ায় আগের থেকে অনেক বেশি লক্ষ্যে স্থির সিএসকে অধিনায়ক। এমনটাই হদিশ দিলেন চেন্নাই সুপার কিংসের সিইও কাসি বিশ্বনাথন।

ধোনি ও রায়না একসঙ্গে অবসর ঘোষণার পরে চেন্নাইয়ের ড্রেসিংরুমের ছবিটা সোশ্যাল মিডিয়ার সৌজন্যে ইতিমধ্যেই দেখেছেন ক্রিকেটপ্রেমীরা। তবে যেটা চোখে পড়েনি তা হল, চিপকের ক্যাম্পে ধোনির প্রস্তুতি। সিএসকে জৈব-নিরাপত্তার বেষ্টনীতে থাকায় মাঠের লড়াইয়ের জন্য ধোনির নিজেকে তৈরি করার ছবি সামনে আসেনি। সেই অদেখা ছবিটারই হদিশ দিলেন চেন্নাই সিইও।

বিশ্বনাথন জানালেন, এই মুহূর্তে ধোনির মনোসংযোগ রয়েছে শুধুমাত্র আইপিএলের দিকেই। প্রস্তুতি শিবিরে ধোনিকে দেখে অত্যন্ত ইতিবাচক মনে হয়েছে। পাঁচ দিনের ক্যাম্পে ধোনি মাঠের সবদিকে ছক্কার ফুলঝুরি ফুটিয়েছেন।

আমিরশাহির উদ্দেশ্যে রওনা হওয়ার আগে চেন্নাই সিইও স্পোর্টস্টারকে বলেন, 'ধোনি দুরন্তভাবে বল মারছে। (ক্যাম্পে) সব দিকে প্রচুর ছক্কা হাঁকিয়েছে ও। একেবারে পরিচিত মেজাজেই ছিল ধোনি, নিশ্চিন্ত, আত্মবিশ্বাসী ও খুশি।'

চিপকের ক্যাম্প নিয়ে বিশ্বনাথন আরও বলেন, 'ছেলেরা দীর্ঘদিন প্র্যাকটিসে ছিল না। এই ক্যাম্পটার প্রয়োজন ছিল ওদের। দীর্ঘ বিরতির পর ওরা মাঠে ফেরায় নিজেদের সেভাবে স্ট্রেচ করতে পারেনি। তাতে চোট লেগে যাওয়ার ভয় থাকে। তবে প্রাথমিকভাবে ক্রিকেটাররা নিজেদের ছন্দে ফিরেছে নিশ্চিত।'

বন্ধ করুন