বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > CSK vs DC: দুবাইয়ে চর্চায় ধাওয়ানের চশমা

তরুণ পৃথ্বী শ'কে সঙ্গে নিয়ে ওপেন করতে নেমে দিল্লি ক্যাপিটালসকে শক্তি ভিতে বসিয়ে দেন শিখর ধাওয়ান। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে মন্দ ব্যাটিং করেননি টিম ইন্ডিয়ার তারকা ওপেনার। ৯৪ রানের ওপেনিং পার্টনারশিপের পর সাজঘরে ফেরেন তিনি। তবে ব্যাটিংয়ের থেকেও গব্বর দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে বেশি চর্চায় অন্য একটি কারণে।

এমনিতেই শিখর ধাওয়ান অত্যন্ত পরিপাটি থাকতে পছন্দ করেন। বরাবরই স্টাইল নিয়ে সচেতন দেখায় গব্বরকে। মাথায় চুল না রাখলেও গোঁফ নিয়ে গর্বিত দেখায় তাঁকে। অবসরে বেশ কয়েকবার ব়্যাম্পেও হাঁটতে দেখা গিয়েছে ধাওয়ানকে।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

এহেন ধাওয়ান চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে আইপিএল ম্যাচে ফিল্ডিং করার সময় একটি চশমা পরেছিলেন, যা নিয়ে আলোচনা শুরু হয়ে যায় মুহূর্তে। সাদা ফ্রেমে রঙিন কাঁচের এই চশমাটি নিয়ে টুইটও করা হয় আইপিএলের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে। ধাওয়ানের কাছে জানতে চাওয়া হয়, তিনি সেটি কোথা থেকে পেয়েছেন।

ধাওয়ানের একটি ভিডিও পোস্ট করে ইন্ডিয়ান প্রিমিয়র লিগের টুইটার অ্যাকাউন্টে লেখা হয়, ‘ধাওয়ান, এই কুল চশমা তুমি কোথায় পেয়েছ?’ দিল্লি ক্যাপিটালসের তরফে টুইটারে রিপ্লাইও দেওয়া হয়।

ম্যাচে ধাওয়ান ৩টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৭ বলে ৩৫ রান করে আউট হন। পীযূষ চাওলার বলে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন গব্বর।

বন্ধ করুন