বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > CSK vs MI: মুম্বইয়ের নেতৃত্বে পোলার্ড, রোহিতের বদলে দলে ঢুকলেন সৌরভ
ধোনির সঙ্গে পিচ দেখছেন পান্ডিয়া। ছবি- আইপিএল।
ধোনির সঙ্গে পিচ দেখছেন পান্ডিয়া। ছবি- আইপিএল।

CSK vs MI: মুম্বইয়ের নেতৃত্বে পোলার্ড, রোহিতের বদলে দলে ঢুকলেন সৌরভ

  • টস জিতে ধোনিদের প্রথমে ব্যাট করার আমন্ত্রণ মুম্বই ইন্ডিয়ান্সের। 

একদিকে প্লে-অফের দৌড়ে এক পা এগিয়ে থাকা মুম্বই ইন্ডিয়ান্স। অন্যদিকে খাদের কিনারায় দাঁড়িয়ে থাকা চেন্নাই সুপার কিংস। শারজায় আইপিএল ২০২০-র ফিরতি ম্যাচে সম্মুখ সমরে লিগ টেবিলের দুই  অর্ধে থাকা দু'দল।

এমন গুরুত্বপূর্ণ ম্যাচে মুম্বইয়ের হয়ে মাঠে নামতে পারলেন না রোহিত শর্মা। পরিবর্তে পল্টনদের নেতৃত্ব দিতে নামলেন কায়রন পোলার্ড। যদিও টস-ভাগ্য সঙ্গে দেয় মুম্বই ইন্ডিয়ান্সকে। টস জিতে মুম্বই অধিনায়ক পোলার্ড প্রথমে ব্যাট করার আমন্ত্রণ জানান চেন্নাই সুপার কিংসকে।

(আইপিএলের লাইভ আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

মুম্বই দলে একমাত্র পরিবর্তন রোহিত শর্মার বদলে সৌরভ তিওয়ারির দলে ঢোকা। চেন্নাই অবশ্য তাদের প্লেয়িং ইলেভেন বৈপ্লিবিক রদবদল করে। তারা বাদ দেয় একসঙ্গে তিন জন ক্রিকেটারকে। গত ম্যাচের দল থেকে বাদ পড়েন শেন ওয়াটসন, কেদার যাদব ও পীযূষ চাওলা। পরিবর্তে দলে ঢোকেন ইমরান তাহির, ঋতুরাজ গায়কোয়াড় ও এন জগদীশান।

চেন্নাইয়ের প্রথম একাদশ: ফ্যাফ ডু'প্লেসি, স্যাম কারান, ঋতুরাজ গায়কোয়াড়, ইমরান তাহির, আম্বাতি রায়াডু, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), রবীন্দ্র জাদেজা, এন জগদীশান, দীপক চাহার, শার্দুল ঠাকুর, ও জোস হ্যাজেলউড।

মুম্বইয়ের প্রথম একাদশ: সৌরভ তিওয়ারি, কুইন্টন ডি'কক (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, ইশান কিষাণ, হার্দিক পান্ডিয়া, কায়রন পোলার্ড (ক্যাপ্টেন), ক্রুণাল পান্ডিয়া, ট্রেন্ট বোল্ট, ন্যাথন কুল্টার-নাইল, রাহুল চাহার ও জসপ্রীত বুমরাহ।

বন্ধ করুন