বাংলা নিউজ > ময়দান > আইপিএল ২০২০ > RR vs KKR: 'আজ না হয় সহজেই জিতে গেল', কামিন্সের সঙ্গে লড়াই প্রসঙ্গে হুঁশিয়ারি স্মিথের
স্মিথকে আউট করার পর উচ্ছ্বসিত কামিন্স (ছবি সৌজন্য বিসিসিআই)
স্মিথকে আউট করার পর উচ্ছ্বসিত কামিন্স (ছবি সৌজন্য বিসিসিআই)

RR vs KKR: 'আজ না হয় সহজেই জিতে গেল', কামিন্সের সঙ্গে লড়াই প্রসঙ্গে হুঁশিয়ারি স্মিথের

  • ফিরতি ম্যাচে হিসাব মিটিয়ে নেওয়ার সুযোগ পাবেন স্টিভ।

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটের মজাই হল, এখানে জাতীয় দলের সতীর্থদের লড়তে হয় একে অপরের বিরুদ্ধে। এমনটা নয় যে, বিরাট কোহলিকে কখনও বল করেননি জসপ্রীত বুমরাহ। কিন্তু নেটে বল করা আর আইপিএলের মতো সেরা টুর্নামেন্টে একে অপরের মুখোমুখি হওয়ার মধ্যে বিস্তর ফারাক।

ঠিক সেরকমই অস্ট্রেলিয়ার জাতীয় দলের দুই সতীর্থ একে অপরের বিরুদ্ধে মাঠে নেমেছিলেন রাজস্থান রয়্যালস বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচে। কাকতলীয়ভাবে এই ম্যাচে স্টিভ স্মিথকে বল করতে হয় প্যাট কামিন্সকে এবং স্মিথের উইকেটটিও তুলে নেন তিনি।

(আইপিএলের যাবতীয় আপডেট ও লাইভ স্কোর জানতে ক্লিক করুন এখানে।)

ম্যাচের শেষে এই প্রতিদ্বন্দ্বিতা প্রসঙ্গে স্মিথ বলেন, '(কামিন্সের সঙ্গে) যথাযথ লড়াই হল কই। ও তো অনায়াসে জিতে গেল এবার। ওর সঙ্গে কথাও হল এই নিয়ে। ও বলে, নেটে বিস্তর পেটাও। কখনও কখনও একটা বল ভালো বলের মুখোমুখি হতে হয়।'

স্মিথ অবশ্য কামিন্সকে পালটা দেওয়ার সুযোগ পাবেন ফিরতি ম্যাচে। ১ নভেম্বর দুবাইয়ে কেকেআর তাদের হোম ম্যাচ খেলবে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। সেই ম্যাচে কামিন্সের সঙ্গে হিসাবটা মিটিয়ে নিতে পারেন রাজস্থান অধিনায়ক।

আপাতত প্রথম ম্যাচে কেকেআরের কাছে কার্যত একতরফাভাবে হারতে হয় রাজস্থানকে। কলকাতার ৬ উইকেটে ১৭৪ রানের জবাবে রাজস্থান তাদের ইনিংস শেষ করে ৯ উইকেটে ১৩৭ রানে।

বন্ধ করুন