বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ব্যাটিং দেখে মনে হয়েছে একদশক ধরে IPL খেলছেন, শাস্ত্রীর সার্টিফিকেট পেলেন পাতিদার

ব্যাটিং দেখে মনে হয়েছে একদশক ধরে IPL খেলছেন, শাস্ত্রীর সার্টিফিকেট পেলেন পাতিদার

রজত পতিদারের প্রশংসায় পঞ্চমুখ ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী (ছবি:আইপিএল/গেটি ইমেজ)

রবি শাস্ত্রী আরও বলেন যে পতিদার তার সাহসী ইনিংসের সময় দুর্দান্ত শট খেলেছেন। পরিস্থিতি তার উপর কোন প্রভাব ফেলেনি। সে যেভাবে লখনউ সুপার জায়ান্টসের বোলারদের মোকাবেলা করেছে তা অসাধারণ। রবি শাস্ত্রী আরও বলেছেন যে রজত পতিদার এই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জয়ের ভিত্তি তৈরি করেছিলেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটসম্যান রজত পতিদারের প্রশংসায় পঞ্চমুখ ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। তিনি বলেছেন যে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের রজত পতিদারকে বদলি খেলোয়াড় হিসাবে যুক্ত করা হয়েছে। কিন্তু এলিমিনেটর ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে পতিদার যেভাবে ব্যাটিং করেছেন তাতে তাকে দেখে মনে হয়েছে যে সে গত এক দশক ধরে এই লিগে খেলছেন।

রবি শাস্ত্রী আরও বলেন যে পতিদার তার সাহসী ইনিংসের সময় দুর্দান্ত শট খেলেছেন। পরিস্থিতি তার উপর কোন প্রভাব ফেলেনি। সে যেভাবে লখনউ সুপার জায়ান্টসের বোলারদের মোকাবেলা করেছে তা অসাধারণ। রবি শাস্ত্রী আরও বলেছেন যে রজত পতিদার এই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জয়ের ভিত্তি তৈরি করেছিলেন। রবি শাস্ত্রী বলেন যে লখনউ সুপার জায়ান্টসের খেলোয়াড়রা প্রচুর ক্যাচ মিস করেছে। যার জন্য তাদের ভোগান্তি পোহাতে হয়েছে। কিন্তু এটা খেলার অংশ। এটা হতেই পারে। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটসম্যান রজত পতিদারের অবশ্যই ভাগ্যের সাথ ছিল, তবে তিনি দুর্দান্ত ইনিংস খেলেছিলেন।

আইপিএল ২০২২ মেগা নিলামে বিক্রি হননি রজত পতিদার। লাভনীথ সিসোদিয়া আহত হওয়ার পর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর তাকে বদলি খেলোয়াড় হিসেবে নিজেদের দলে যোগ করিয়েছিল। এদিনের দুর্দান্ত ইনিংস খেলে পতিদার ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার জেতেন। জানিয়ে রাখি এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ২০ ওভারে চার উইকেটে ২০৭ রান করেছিল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে ৫৪ বলে অপরাজিত ১১২ রান করেছিলেন রজত পতিদার। জবাবে লখনউ সুপার জায়ান্টসে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৬ উইকেটে ১৯৩ রান করে। শেষ পর্যন্ত ১৪ রানে ম্যাচ জিতে ২০২২ আইপিএল-এর কোয়ালিফায়ার টু-এর টিকিট পেয়ে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

বন্ধ করুন