বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > RR-এর বিরুদ্ধে নামার আগে বিরাটের জন্য চলে এল এক মহিলা ক্রিকেটারের বিশেষ বার্তা
অ্যালেক্স হার্টলে।
অ্যালেক্স হার্টলে।

RR-এর বিরুদ্ধে নামার আগে বিরাটের জন্য চলে এল এক মহিলা ক্রিকেটারের বিশেষ বার্তা

  • বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে ব্যাঙ্গালোর। আইপিএলের প্রথম তিনটি ম্যাচে জিতে তারা নতুন রেকর্ড করেছে। আইপিএলে এই প্রথম বার বিরাট বাহিনী শুরুর তিনটি ম্যাচে টানা জয় পেল।

আইপিএল শুরু আগেই বলে দিয়েছেন, তিনি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ভক্ত। বিরাট কোহলির অধিনায়কত্বে বেঙ্গালুরু দলটির একের পর এক সাফল্যে মেতেছেন এই ব্রিট্রিশ মহিলা ক্রিকেটারও। জানেন তিনি কে?

ইংল্যান্ডের মহিলা দলের তারকা বোলার অ্যালেক্স হার্টলেই হল আরসিবি-র অন্ধ ভক্ত। তাঁর টুইটারে চোখ রাখলে দেখা যাবে, নিয়মিত বিরাটদের সাফল্যে শরিক হয়েছেন হার্টলেও। বৃহস্পতিবার আরসিবি-র ম্যাচের আগে চলে এলে তাঁর মিউজিক্যাল ভিডিয়ো বার্তা। এই ভিডিয়োতে আরসিবি-র মাস্ক পরে থাকতে দেখা গিয়েছে অ্যালেক্স হার্টলেকে।

বুধবারই কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে চেন্নাই সুপার কিংস আইপিএল তালিকার শীর্ষে উঠে আসার পর সঙ্গে সঙ্গে টুইট করেন হার্টলে। আরসিবি যাতে বৃহস্পতিবার রাজস্থান রয়্যালসকে হারিয়ে ফের শীর্ষস্থান দখল করতে পারে, সেই আর্তি টুইটে ধরা পড়েছিল।

শুধুমাত্র বিরাটদের নয়, আইপিএলের প্রতিটা ম্যাচেই রীতিমতো নজর রাখছেন অ্যালেক্স হার্টলে। এবং প্রতিটা ম্যাচ নিয়েই নানা মন্তব্য করছেন।

এ দিন রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে ব্যাঙ্গালোর। আইপিএলের প্রথম তিনটি ম্যাচে জিতে তারা নতুন রেকর্ড করেছে। আইপিএলে এই প্রথম বার বিরাট বাহিনী শুরুর তিনটি ম্যাচে টানা জয় পেল। পাশাপাশি এখনও পর্যন্ত তারাই একমাত্র দল, যারা এই বছর আইপিএলে কোনও ম্যাচে হারেনি। রাজস্থানের বিরুদ্ধে চতুর্থ ম্যাচ খেলতে নামছে তারা। দেখার, অ্যালেক্স হার্টলের মেসেজ বিরাটদের কতটা উদ্বুদ্ধ করে!

বন্ধ করুন