বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > কলকাতার দলে নেই বাংলার ক্রিকেটার! KKR এর বিরুদ্ধে ব্যাট হাতে শাহবাজের জবাব

কলকাতার দলে নেই বাংলার ক্রিকেটার! KKR এর বিরুদ্ধে ব্যাট হাতে শাহবাজের জবাব

ব্যাট হাতে শাহবাজ আহমেদের জবাব

শাহবাজের গুরুত্বপূর্ণ সময়ে ২৭ রানের প্রচণ্ড দরকারি একটা ইনিংস নাইটদের জয়ের স্বপ্ন শেষ করে দেয়।

আইপিএল-এ KKR-এর তরফ থেকে বাংলা ক্রিকেটারদের বঞ্চিত করা নিয়ে আগেও বহুবার প্রশ্ন উঠেছিল।বাংলার ক্রিকেট প্রেমীরা দীর্ঘ সময় ধরে সোশ‌্যাল মিডিয়ায় প্রশ্নের ঝড় তুলেছিলেন। এবার বুধবার চলতি আইপিএল-এ RCB কাছে হারতেই প্রতিবাদের ভাষাটা বৃদ্ধি পেয়েছে। সকলের মতে বঙ্গ ক্রিকেটারদের বঞ্চনার জবাবটা পেয়ে গেল শাহরুখ খানের নাইটরা। এদিন ম্যাচের শুরুতে বেঙ্কটেশ আইয়ার আর নীতিশ রানাকে সাজঘরে ফিরিয়ে কেকেআর-এর ব‌্যাটিংয়ের মেরুদণ্ডটা ভেঙে দিয়েছিলেন বাংলার আকাশদীপ। প্রথমে আকাশদীপের বল হাতে তিনটে উইকেট। তারপর ব্যাট হাতে চমক দেখান বাংলার আরও এক শাহবাজ আহমেদ। 

শাহবাজের গুরুত্বপূর্ণ সময়ে ২৭ রানের প্রচণ্ড দরকারি একটা ইনিংস নাইটদের জয়ের স্বপ্ন শেষ করে দেয়। এরপরেই সকলে প্রশ্ন তোলেন, নিলামে একটা রিঙ্কু সিংকে নিতে পারে কেকেআর টিম ম‌্যানেজমেন্ট। কিন্তু বাংলার কাউকে তাঁদের চোখে পড়ে না। তবে এই বিষয়ে মুখ খুলতে চাননি বাংলার দুই ক্রিকেটার। ম‌্যাচের পর শাহবাজ বলেন,‘আমার ম‌্যাচটা শেষ করে আসা উচিত ছিল। এই ব‌্যাপারগুলো আমাকে শিখতে হবে।’শাহবাজ যখন আউট হন, তখনও আরসিবি জয়ের থেকে কিছুটা দূরে ছিল। তিনি ম্যাচ শেষ না করে এলেও জিততে সমস্যা হয়নি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের।

এদিন শাহবাজ আহমেদ ২০ বলে ২৭ রানের ইনিংস খেলেন। এদিনের ইনিংসে শাহবাজ KKR-এর বোলিং-এর বিরুদ্ধে তিনটি ছক্কা হাঁকিয়েছেন। এদিন দীনেশ কার্তিকের আগে শাহবাজকে ব‌্যাটিংয়ে পাঠিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বঙ্গ অলরাউন্ডার বলেন, ‘ঠিক করেছিলাম, ওদের ফিফথ বোলারকে টার্গেট করব। ম‌্যাচটা শেষ পর্যন্ত নিয়ে যাওয়াই লক্ষ‌্য ছিল। শুরুতে যখন পরপর উইকেট পড়ে গেল,তখন আমরা শুধু একটা কথাই আলোচনা করেছি-পার্টনারশিপ করতে হবে।’

বন্ধ করুন