বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > কলকাতার দলে নেই বাংলার ক্রিকেটার! KKR এর বিরুদ্ধে ব্যাট হাতে শাহবাজের জবাব

কলকাতার দলে নেই বাংলার ক্রিকেটার! KKR এর বিরুদ্ধে ব্যাট হাতে শাহবাজের জবাব

ব্যাট হাতে শাহবাজ আহমেদের জবাব

শাহবাজের গুরুত্বপূর্ণ সময়ে ২৭ রানের প্রচণ্ড দরকারি একটা ইনিংস নাইটদের জয়ের স্বপ্ন শেষ করে দেয়।

আইপিএল-এ KKR-এর তরফ থেকে বাংলা ক্রিকেটারদের বঞ্চিত করা নিয়ে আগেও বহুবার প্রশ্ন উঠেছিল।বাংলার ক্রিকেট প্রেমীরা দীর্ঘ সময় ধরে সোশ‌্যাল মিডিয়ায় প্রশ্নের ঝড় তুলেছিলেন। এবার বুধবার চলতি আইপিএল-এ RCB কাছে হারতেই প্রতিবাদের ভাষাটা বৃদ্ধি পেয়েছে। সকলের মতে বঙ্গ ক্রিকেটারদের বঞ্চনার জবাবটা পেয়ে গেল শাহরুখ খানের নাইটরা। এদিন ম্যাচের শুরুতে বেঙ্কটেশ আইয়ার আর নীতিশ রানাকে সাজঘরে ফিরিয়ে কেকেআর-এর ব‌্যাটিংয়ের মেরুদণ্ডটা ভেঙে দিয়েছিলেন বাংলার আকাশদীপ। প্রথমে আকাশদীপের বল হাতে তিনটে উইকেট। তারপর ব্যাট হাতে চমক দেখান বাংলার আরও এক শাহবাজ আহমেদ। 

শাহবাজের গুরুত্বপূর্ণ সময়ে ২৭ রানের প্রচণ্ড দরকারি একটা ইনিংস নাইটদের জয়ের স্বপ্ন শেষ করে দেয়। এরপরেই সকলে প্রশ্ন তোলেন, নিলামে একটা রিঙ্কু সিংকে নিতে পারে কেকেআর টিম ম‌্যানেজমেন্ট। কিন্তু বাংলার কাউকে তাঁদের চোখে পড়ে না। তবে এই বিষয়ে মুখ খুলতে চাননি বাংলার দুই ক্রিকেটার। ম‌্যাচের পর শাহবাজ বলেন,‘আমার ম‌্যাচটা শেষ করে আসা উচিত ছিল। এই ব‌্যাপারগুলো আমাকে শিখতে হবে।’শাহবাজ যখন আউট হন, তখনও আরসিবি জয়ের থেকে কিছুটা দূরে ছিল। তিনি ম্যাচ শেষ না করে এলেও জিততে সমস্যা হয়নি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের।

এদিন শাহবাজ আহমেদ ২০ বলে ২৭ রানের ইনিংস খেলেন। এদিনের ইনিংসে শাহবাজ KKR-এর বোলিং-এর বিরুদ্ধে তিনটি ছক্কা হাঁকিয়েছেন। এদিন দীনেশ কার্তিকের আগে শাহবাজকে ব‌্যাটিংয়ে পাঠিয়েছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বঙ্গ অলরাউন্ডার বলেন, ‘ঠিক করেছিলাম, ওদের ফিফথ বোলারকে টার্গেট করব। ম‌্যাচটা শেষ পর্যন্ত নিয়ে যাওয়াই লক্ষ‌্য ছিল। শুরুতে যখন পরপর উইকেট পড়ে গেল,তখন আমরা শুধু একটা কথাই আলোচনা করেছি-পার্টনারশিপ করতে হবে।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

গত ৮টি T20 বিশ্বকাপে সব থেকে বেশি রান করে গোল্ডেন ব্যাট জেতেন কারা? ৩০ মে মাসিক কালাষ্টমী, রাহু ও শনি দোষ দূর করতে ওই দিন এভাবে করুন পুজো ১ জুন থেকে গাড়ির লাইসেন্স পাওয়ার নিয়ম বদলাচ্ছে, বেসরকারিকরণেও থাকছে কড়াকড়ি নাতাশা-র ইনস্টা স্টোরিতে বাড়ল ডিভোর্সের জল্পনা, বউয়ের থেকে কত ছোট হার্দিক? রাফায় ইজরায়েলের হামলা, এবার প্রতিবাদে সরব আলিয়া-বরুণ-প্রিয়াঙ্কা-করিনা আর কে কে? আইন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নামে যৌন হেনস্থার অভিযোগ, CJI-কে চিঠি পড়ুয়াদের ভারতে রোহিঙ্গা ও বাংলাদেশিদের ঢোকাত, ত্রিপুরা থেকে মূল চক্রীকে ধরল NIA T20 WC খেলতে আমেরিকায় রোহিত, ইনস্টায় 'বিতর্কে' জড়ালেন স্ত্রী! পরে মুছলেন পোস্ট কাজের ফাঁকে ছুটির প্রবণতা কেন বাড়ছে, কী বলছেন গবেষকরা বিশ্বকাপের আগেই সুখবর পেল আমেরিকা, ICC-র লিস্ট-এ স্ট্যাটাস পেল মেজর লিগ ক্রিকেট

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.