বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ঘরের ভিতর ঘুরছে ছোট্ট ঘোড়ার বাচ্চা, হাতে করে খাওয়াচ্ছেন ধোনি, বাড়ি না আস্তাবল!
চেতককে নিজের হাতে খাওয়াচ্ছেন ধোনি।

ঘরের ভিতর ঘুরছে ছোট্ট ঘোড়ার বাচ্চা, হাতে করে খাওয়াচ্ছেন ধোনি, বাড়ি না আস্তাবল!

  • রাঁচিতে ধোনির নিজের একটি ফার্মহাউসও রয়েছে। সেখানে একাধিক পশু পুষেছেন তিনি। একাধিক বিদেশি ব্রিডের পশু রয়েছে ধোনির খামারবাড়িতে। আর সময় পেলেই সেই পশুদের নিজের হাতেই যত্ন করেন প্রাক্তন ভারত অধিনায়ক।

মহেন্দ্র সিং ধোনির পশু প্রেমের কথা কারও অজানা নয়। তিনি যে প্রকৃত পশুপ্রেমিক, সে কথা সকলেই জানেন। বিশেষ করে ধোনি অবসর নেওয়ার পর থেকে তাঁর এই পোষ্যপ্রেমের কথা যেন আরও বেশি করে জানাজানি হয়েছে। মহেন্দ্র সিং ধোনির পোষ্যের তালিকায় নানা জাতের কুকুরের পাশাপাশি রয়েছে, নানা জাতির পাখি. বিভিন্ন রকমের খরগোশ, ঘোড়া। আরও কত কী!

সম্প্রতি আইএপিএলের অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি টিম চেন্নাই সুপার কিংস একটি ছবি শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে মিস্টার কুল ঘরের ভিতর একটি সোফার উপর পা ছড়িয়ে আরাম করে বসে রয়েছে। তাঁর কোলের উপর প্লেটে কিছু  খাবার রাখা। সেখান থেকে খাবার নিয়ে ছোট্ট ঘোড়ার বাচ্চাটিকে খাওয়াচ্ছেন মাহি। সাদা রঙের ঘোড়াটি তিনি জিভাকে উপহার দিয়েছেন। এই ঘোড়ার বাচ্চাটির নাম চেতক। সিএসকে এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে।

ধোনির স্ত্রী সাক্ষী একটি ভিডিয়োও পোস্ট করেছিলেন। সেখানে ধোনির পোষ্যদের ছবি দেখা গিয়েছে। সঙ্গে চেতককে খাওয়ানোরও ছবি রয়েছে।

রাঁচিতে ধোনির নিজের একটি ফার্মহাউসও রয়েছে। সেখানে একাধিক পশু পুষেছেন তিনি। একাধিক বিদেশি ব্রিডের পশু রয়েছে ধোনির খামারবাড়িতে। আর সময় পেলেই সেই পশুদের নিজের হাতেই যত্ন করেন প্রাক্তন ভারত অধিনায়ক। এই মুহূর্তে ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। হাতে অনেকটাই সময় পান। যে কারণে নিজের পোষ্যদের অনেক বেশি দেখভাল করার সময় পান। তবে এখনও আইপিএল খেলছেন ধোনি। তাঁকে নতুন করে রিটেন করেছে চেন্নাই সুপার কিংস।

বন্ধ করুন