বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > করোনা বিধ্বস্ত ভারতীয় বন্ধুদের জন্য ব্যথিত শেন ওয়ার্ন
শেন ওয়ার্ন। ছবি- গেটি ইমেজেস।
শেন ওয়ার্ন। ছবি- গেটি ইমেজেস।

করোনা বিধ্বস্ত ভারতীয় বন্ধুদের জন্য ব্যথিত শেন ওয়ার্ন

  • অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার হওয়ার পাশাপাশি রাজস্থান রয়্যালসের আইপিএল জয়ী অধিনায়ক ও মেন্টর হওয়ার সুবাদে ভারতকে খুব কাছ থেকে দেখছেন ওয়ার্ন।

করোনা মহামারিতে আক্রান্ত গোটা ভারতবর্ষ। দৈনিক আক্রান্তের সংখ্যা ৪ লক্ষ পার করছে প্রতিনিয়ত। অক্সিজেন ও অন্যান্য সমস্যায় জেরবার গোটা দেশ। করোনার ছোবল থেকে বাদ পড়েনি ভারতের গ্রীষ্মকালীন ক্রিকেট উৎসব আইপিএলও। পরপর ক্রিকেটারদের আক্রান্ত হওয়ার জেরে স্থগিত হয়েছে মেগা টুর্নামেন্টও।

এমন দুর্দিনে কাছের ভারতীয় বন্ধুদের জন্য ব্যথিত ও চিন্তিত স্পিনের জাদুকর শেন ওয়ার্ন। অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার হওয়ার পাশাপাশি রাজস্থান রয়্যালসের আইপিএল জয়ী অধিনায়ক ও মেন্টর হওয়ার সুবাদে ভারতকে খুব কাছ থেকে দেখছেন ওয়ার্ন। এই মুশকিল পরিস্থিতিতে তাই এ দেশে নিজের বন্ধু ও পরিচিতদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় সুরক্ষিত থাকার আবেগঘন আর্জি জানিয়ে পাশে থাকার অঙ্গীকার করেন তারকা লেগ স্পিনার।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ওয়ার্ন লেখেন, ‘এই দুঃসময়ের আমার ভারতীয় বন্ধুদের কথা খুব করে মনে পড়ছে। সবাই সুরক্ষিত থাকুন এবং নিজের ও নিজের পরিবারের স্বাস্থ্যের বেশি করে খেয়াল রাখুন। ভারতের মত এত সুন্দর এক দেশের এমন ভয়াবহ পরিস্থিতি দেখে আমি খুবই ব্যথিত। এই দুর্দিন পার করতে সবার জন্য অনেক ভালবাসা ও সমর্থন রইল।’

বন্ধ করুন