বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > CSK vs KKR: ব্যাটের জঘন্য ফর্ম সংক্রমিত কিপিংয়েও, কার্তিকের ভুলে ৮৪ রান জুড়লেন ডু'প্লেসিস

CSK vs KKR: ব্যাটের জঘন্য ফর্ম সংক্রমিত কিপিংয়েও, কার্তিকের ভুলে ৮৪ রান জুড়লেন ডু'প্লেসিস

ফ্যাফ ডু'প্লেসিস। (ছবি সৌজন্য আইপিএল)

ব্যাট হাতে তো ফর্মে ছিলেন না।

ব্যাট হাতে তো ফর্মে ছিলেন না। এবার আইপিএল ফাইনালে এমন একটা স্টাম্পিং মিস করলেন দীনেশ কার্তিক, যা কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) কাপ ভাগ্য পুরোপুরি পালটে দিতে পারে। কার্তিকের সেই ভুলের পর ৮৪ রান যোগ করলেন ফ্যাফ ডু'প্লেসিস। সেইসঙ্গে চেন্নাই সুপার কিংসকে ১৯০ রানের গণ্ডি পার করিয়ে দেন।

শুক্রবার দুবাইয়ে ২.১ ওভারেই চেন্নাইয়ের ফ্যাফকে আউট করার সুযোগ পেয়েছিল কেকেআর। লেগের বাইরে ফুল বল করেন শাকিব আল হাসান। জায়গা বানিয়ে ড্রাইভ করতে যান দক্ষিণ আফ্রিকার তারকা। কিন্তু সেই বল ফ্যাফের ব্যাটে লাগেনি। কিন্তু চোখ, হাতের এতটাই খারাপ সমন্বয় ছিল কার্তিকের যে যিনি বলটা ধরতেই পারেননি। বল থেকে মাইলখানেক দূরে ছিলেন কেকেআরের উইকেটকিপার। সেই সময় ফ্যাফের স্কোর ছিল চার বলে দু'রান।

তারপরই যেন খেই হারিয়ে ফেলে কেকেআর। নাইট বোলারদের নিয়ে রীতিমতো ছেলেখেলা করতে থাকেন ফ্যাফ। শুধু তাই নয়, তিনি ১৪০-এর বেশি স্ট্রাইক রেট রেখে তো দেন। তাঁর জন্য রবিন উত্থাপ্পা এবং মইন আলি হাত খুলে খেলার সুযোগ পান। তার ফলে নির্ধারিত ২০ ওভারে তিন উইকেট হারিয়ে ১৯২ রান তোলে চেন্নাই। একেবারে শেষ বলে আউট হন ফ্যাফ।৫৯ বলে ৮৬ রান করেন। সাতটি চার এবং তিনটি ছক্কা হাঁকান। স্ট্রাইক রেট ছিল ১৪৫-এর বেশি।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শেলফ থেকে নামল শের খান! টালবাহানার পর কবে থেকে ছবির শ্যুটিং শুরু করছেন সলমন খান? ড্রাইভিং লাইসেন্সের মেয়াদ কি ফুরিয়ে গেছে? ফেব্রুয়ারিতে বিরাট ছাড়, নো জরিমানা ৬০ শতাংশেরও বেশি মানুষ দিনে একাধিক স্প্যাম কল পান, উঠে এল সমীক্ষায় জঞ্জাল সাফাই কর্মীর্দের কতজনের শারীরিক সমস্যা হচ্ছে, জানতে তৎপর হল KMC জগদ্ধাত্রীতে অ্যাকশন রিপ্লে, এবার জ্যাস সান্যাল কি পারবে তাঁরই খুনিকে ধরতে? চুক্তিভঙ্গের অভিযোগ নুর আহমেদের বিরুদ্ধে,ILT20 থেকে নির্বাসিত হলেন ১২ মাসের জন্য Nike Job Cuts: বাজারে কমছে চাহিদা, ১৬০০ কর্মী ছাঁটাই করল নাইক বড়লোক দেখানোর জন্য বডিগার্ড রাখলেন যুবক, দিনে গচ্চা ১৭ হাজার টাকা! ‘গ্রেফতার করব কী করে…! বলেন DGP,' বড় দাবি জাতীয় মহিলা কমিশনের প্রধানের ইগনুতে পড়তে চান? বাড়ল ভর্তির সময়সীমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.