বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ২-৩টি ম্যাচে ব্যর্থ হয়েছে বলে ওর মতো ম্যাচ উইনারকে কেউ বসিয়ে রাখে? KKR-এর বিদেশি তারকার হয়ে সওয়াল যুবরাজের
নাইট রাইডার্সের বিদেশি তারকার হয়ে ব্যাট ধরলেন যুবি। ছবি- এএনআই (ANI)
নাইট রাইডার্সের বিদেশি তারকার হয়ে ব্যাট ধরলেন যুবি। ছবি- এএনআই (ANI)

২-৩টি ম্যাচে ব্যর্থ হয়েছে বলে ওর মতো ম্যাচ উইনারকে কেউ বসিয়ে রাখে? KKR-এর বিদেশি তারকার হয়ে সওয়াল যুবরাজের

  • কলকাতা নাইট রাইডার্সের প্লেয়িং ইলেভেনের যথার্থতা নিয়েই প্রশ্ন তুলে দিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা। বিশেষ করে KKR-এর চার বিদেশির কোটায় ক্রিকেটার বাছাই নিয়ে খুশি নন যুবি। তারকা ক্রিকেটারকে মাঠের বাইরে বসে থাকতে দেখে বিস্ময় প্রকাশ করেন যুবরাজ।

ওয়াংখেড়েতে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরে বসার পরে কলকাতা নাইট রাইডার্সের পারফর্ম্যান্স ও টিম কম্বিনেশন নিয়ে বিস্তর চর্চা চলছে। তবে ম্যাচ শুরুর পরেই কলকাতার প্লেয়িং ইলেভেন দেখে বিস্ময় প্রকাশ করেন যুবরাজ সিং। আসলে যুবিকে অবাক করে প্যাট কামিন্সের প্লেয়িং ইলেভেনে সুযোগ না পাওয়া।

দিল্লির বিরুদ্ধে ফিরতি ম্যাচে কেকেআর চারজন বিদেশির কোটায় মাঠে নামায় অ্যারন ফিঞ্চ, সুনীল নারিন, আন্দ্রে রাসেল ও টিম সাউদিকে। তার আগের ম্যাচেও কামিন্সের বদলে মাঠে নেমেছিলেন সাউদি।

আরও পড়ুন:- KKR: ঝাড়ুদার থেকে ক্রিকেটার হয়ে ওঠার গল্প! জানুন শাহরুখ খানের প্রিয় নাইটের কাহিনী

টিম সাউদিকে নিয়ে কোনও অভিযোগ না থাকলেও কামিন্সের মতো ম্যাচ উইনার ক্রিকেটারকে কলকাতার বসিয়ে রাখা নিয়েই সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তোলেন যুবি। তাঁর মত, ২-৩টি ম্যাচে ব্যর্থ হলে চ্যাম্পিয়ন প্লেয়ারদের উপর আস্থা হারাতে নেই। কারণ কামিন্সের মতো ক্রিকেটাররা পরপর ২-৩টি ম্যাচ জেতানোর ক্ষমতা রাখেন।

আরও পড়ুন:- IPL-এ ১৫০ উইকেট শিকার করে রেকর্ড গড়লেন KKR-এর তারকা স্পিনার সুনীল নারিন

যুবরাজ টুইট করেন, ‘প্যাট কামিন্সকে বাইরে বসে থাকতে দেখে আমি অবাক! ওর কি কোনও চোট রয়েছে? (কামিন্স) বিশ্বমানের অল-রাউন্ডার। হতে পারে কারও ২-৩টি ম্যাচ খারাপ গিয়েছে। তাই বলে আপনি আপনার ম্যাচ উইনারদের উপর বিশ্বাস রাখা ছেড়ে দেবেন? ওরা কিন্তু একটানা ৩টি ম্যাচ জেতাতেও পারে। নিতান্ত ব্যক্তিগত মতামত।’

বন্ধ করুন