বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > ধোনির সঙ্গে তাঁর ফার্মহাউস ঘুরে উচ্ছ্বসিত কেদার যাদব

ধোনির সঙ্গে তাঁর ফার্মহাউস ঘুরে উচ্ছ্বসিত কেদার যাদব

মহেন্দ্র সিং ধোনির রাঁচির ফার্মহাউসে ঘুরলেন কেদার যাদব।

শুক্রবার সন্ধ্যের সময়ে কেদার যাদব এবং রুতুরাজ গায়কোয়াড়কে নিয়ে ধোনি নতুন গাড়ি করে রাঁচি ঘুরে বেড়িয়েছেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়। তার পরে ধোনির রাঁচির ফার্মহাউসের ছবি দিলেন কেদার যাদব।

ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির রাঁচির ফার্মহাউসে ঘুরে বেড়ালেন কেদার যাদব। তার পরে তিনি মাহির সঙ্গে ছবিতে পোজও দিলেন, যা কেদার যাদব ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ধোনি এবং কেদার যাদব দু'জনেই রাঁচির বারিডিতে অবস্থিত ইজা ফার্মে ‘সুনেহরি’ নামের একটি ঘোড়ার সঙ্গে ছবিতে পোজ দিয়েছেন।

ছবি ইনস্টাগ্রামে দিয়ে কেদার যাদব ক্যাপশনে লিখেছেন, ‘মাহিভাই আর আমি সুনেহরির সঙ্গে। ফার্মহাউসে একটি দিন ভালো কাটল।’

শুক্রবার সন্ধ্যের সময়ে কেদার যাদব এবং রুতুরাজ গায়কোয়াড়কে নিয়ে ধোনি নতুন গাড়ি করে রাঁচি ঘুরে বেড়িয়েছেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়। তার পরে ধোনির রাঁচির ফার্মহাউসের ছবি দিলেন কেদার যাদব। দুই তারকা রাঁচিতে এসে ধোনির সঙ্গে সময় কাটাচ্ছেন, চুটিয়ে মজাও করছেন।

এ দিকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর থেকেই ধোনি তাঁর ফার্মহাউসে অবসর সময় ব্যয় করে থাকেন। মিডিয়া রিপোর্ট অনুসারে, ইজা ফার্মটি ৪৩ একর জমি জুড়ে বিস্তৃত এবং জৈব শাক-সব্জি এবং ফল উৎপাদন করে।

আরও পড়ুন: RCB-তে ফিরছেন ডি'ভিলিয়ার্স, শিলমোহর দলের, IPL জয় নিয়ে বার্তা প্রোটিয়া প্রাক্তনীর

তবে আইপিএলের সময়ে নতুন চ্যালেঞ্জ নিয়ে ফের ২২ গজে ফিরবেন মাহি। তিনি গত বছর চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব থেকে সরে দাঁড়িয়েছিলেন। সিএসকে-র নতুন অধিনায়ক করা হয়েছিল রবীন্দ্র জাদেজাকে। কিন্তু তাঁর অধীনে ফ্র্যাঞ্চাইজিটি খারাপ ফল করার পরে ফের ধোনিকে নেতৃত্বের দায়িত্ব তুলে নিতে হয়। গত বছর চেন্নাই সুপার কিংস ১৪টি ম্যাচের মধ্যে মাত্র চারটিতে জিতে ১০ দলের পয়েন্ট টেবলের নয় নম্বরে শেষ করে।

আরও পড়ুন: জাদেজাকে ছাড়লে ১৬ কোটি পেত CSK, তবে তারা সত্যি কি লাভবান হত?- প্রশ্ন অশ্বিনের

২৩ ডিসেম্বর কোচিতে অনুষ্ঠিত হতে যাওয়া মিনি-নিলামের আগে, চেন্নাইয়ের ফ্র্যাঞ্চাইজি দলটি অভিজ্ঞ অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভোকে ছেড়ে দিয়েছে। রবিন উত্থাপ্পা, অ্যাডাম মিলনে, হরি নিশান্ত, ক্রিস জর্ডন, ভগৎ বর্মা, কেএম আসিফ, নারায়ণ জগদীশানের মতো প্লেয়ারদের ছেড়ে দেওয়ায় তাদের হাতে নিলামের জন্য ২০.৪৫ কোটি টাকা রয়ে গিয়েছে।

২০২২ আইপিএল মেগা নিলামে কেদার যাদব অবিক্রিত ছিলেন। তবে এ বার এই অলরাউন্ডারকে কারা কেনে, সেটা জানার আকর্ষণ সকলেরই রয়েছে। কেদার যাদব এখনও পর্যন্ত ৯৩টি আইপিএল ম্যাচ খেলে ফেলেছেন। এবং সিএসকে সহ একাধিক ফ্র্যাঞ্চাইজির হয়ে প্রতিনিধিত্ব করেছেন।

বন্ধ করুন