বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ‘IPL টিমগুলো প্রতারিত হয়েছে’, ব্রিটিশ প্লেয়ারদের উপর ক্ষোভ উগড়ে দিলেন চোপড়া
ব্রিটিশ প্লেয়াররা আইপিএল থেকে নাম তুলে নেওয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছেন আকাশ চোপড়া।
ব্রিটিশ প্লেয়াররা আইপিএল থেকে নাম তুলে নেওয়ায় ক্ষোভ উগড়ে দিয়েছেন আকাশ চোপড়া।

‘IPL টিমগুলো প্রতারিত হয়েছে’, ব্রিটিশ প্লেয়ারদের উপর ক্ষোভ উগড়ে দিলেন চোপড়া

  • বেন স্টোকস এবং জোস বাটলার ব্যক্তিগত কারণে অনেক আগেই আইপিএল থেকে সরে দাঁড়িয়েছিলেন। জোফ্রা আর্চার আবার চোটের কারণে এই মরশুমে কোনও ক্রিকেট টুর্নামেন্টই খেলবে পারবেন না। কিন্তু ওকস, মালান এবং বেয়ারস্টো সরে দাঁড়ানোর পর বিতর্ক শুরু হয়েছে।

ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হওয়ার পরেই ক্রিস ওকস, ডেভিড মালান এবং জনি বেয়ারস্টো আইপিএল থেকে নাম তুলে নিয়েছেন। আর এতেই রীতিমতো ক্ষুব্ধ হয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া। নিজের ইউটিউব চ্যানেলে আকাশ চোপড়া বলেছেন, ‘আইপিএলের টিমগুলো এটা ভুলবে না’। আর এর পরিণতিও যে ইংল্যান্ডের ক্রিকেটারদের ভোগ করতে হবে, সেটাও স্পষ্ট করে দিয়েছেন।

বেন স্টোকস এবং জোস বাটলার ব্যক্তিগত কারণে অনেক আগেই আইপিএল থেকে সরে দাঁড়িয়েছিলেন। জোফ্রা আর্চার আবার চোটের কারণে এই মরশুমে কোনও ক্রিকেট টুর্নামেন্টই খেলবে পারবেন না। কিন্তু ওকস, মালান এবং বেয়ারস্টো সরে দাঁড়ানোয় বিতর্ক শুরু হয়েছে। অনেকেরই দাবি, ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হওয়ার কারণেই নাকি ব্যাপক ক্ষুব্ধ হয়েছেন ব্রিটিশ ক্রিকেটাররা। যে কারণে নাকি মালান-ওকস-বেয়ারস্টো আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন।

আকাশ চোপড়া বলেছেন, ‘জোস বাটলার, জোফ্রা আর্চার, বেন স্টোকস- ওরা এমনিতেই খেলছে না। ডেভিড মালান, ক্রিস ওকস এবং জনি বেয়ারস্টোরাও সরে দাঁড়িয়েছে। তার মানে ইংল্যান্ডের হাফ ডজন প্লেয়ার আইপিএল খেলছে না। অর্থাৎ ইংল্যান্ডের বড় একটি পার্ট সরে দাঁড়িয়েছে। আইপিএল পরিবারগুলো কিন্তু এটা ভুলবে না।’

তিনি আরও বলেছেন, ‘ব্রিটিশ প্লেয়াররা যেন এটা মাথার রাখে, ওরা যখন আইপিএল থেকে সরে দাঁড়াচ্ছে, ওদের যে ফ্র্যাঞ্চাইজিগুলো কিনেছে, তাদের প্রতারিত করছে। আইপিএল টিমগুলোর সঙ্গে ওরা বিশ্বাসঘাতকতা করছে।’

বন্ধ করুন