বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > GT vs SRH: রিঙ্কুর কাছে এক ওভারে ৫ ছক্কা হজম করার ৩৬ দিন পরে ফের মাঠে নামলেন GT -র যশ দয়াল

GT vs SRH: রিঙ্কুর কাছে এক ওভারে ৫ ছক্কা হজম করার ৩৬ দিন পরে ফের মাঠে নামলেন GT -র যশ দয়াল

যশ দয়ালের হাতে বল তুলে দিচ্ছেন হার্দিক পান্ডিয়া (ছবি-এএফপি) (AFP)

যে বোলারের বলে রিঙ্কু এই পাঁচটি ছক্কা মেরে ম্যাচ জিতিয়েছিলেন তাঁর নাম হল যশ দয়াল। গুজরাট টাইটানসের সেই বোলার প্রায় এক মাস পর গুজরাটের জার্সি গায়ে ফিরে এলেন। তিনি শুধু ফিরলেন না একটা শক্তিশালী প্রত্যাবর্তন করেছেন। সোমবার আইপিএল ২০২৩-এর ৬২ তম ম্যাচে যশকে আবার দেখা গেল।

কলকাতা নাইট রাইডার্স বনাম গুজরাট টাইটানসের সেই ম্যাচটি সকল ক্রিকেট ভক্তদের মনে থাকবে, যখন কেকেআর ব্যাটসম্যান রিঙ্কু সিং শেষ ওভারে ৫টি ছক্কা মেরে দলকে জয়ী করিয়ে ছিলেন। যে বোলারের বলে রিঙ্কু এই পাঁচটি ছক্কা মেরে ম্যাচ জিতিয়েছিলেন তাঁর নাম হল যশ দয়াল। গুজরাট টাইটানসের সেই বোলার প্রায় এক মাস পর গুজরাটের জার্সি গায়ে ফিরে এলেন। তিনি শুধু ফিরলেন না একটা শক্তিশালী প্রত্যাবর্তন করেছেন। সোমবার আইপিএল ২০২৩-এর ৬২ তম ম্যাচে যশকে আবার দেখা গেল।

ক্রিকেট ভক্তরা অবশ্য সেই ম্যাচটি মনে রেখেছিলেন। তবে, যশ প্রথম ওভারেই নিজের আগুন দেখিয়ে প্রমাণ করলেন যে একটানা কঠোর পরিশ্রম করলে সব পরিস্থিতি কাটিয়ে ওঠা যায়। দ্বিতীয় ওভারের চতুর্থ বলে সানরাইজার্স হায়দরাবাদের ওপেনার অভিষেক শর্মাকে শিকার করেন যশ দয়াল। অভিষেক শর্মা চার বলে ৫ রান করেন এবং যশ দয়ালের বলে ঋদ্ধিমান সাহার হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন।

আরও পড়ুন… LSG vs MI ম্যাচের ফল বদলে দেবে প্লে অফে-র ছবি! কে জিতলে কার লাভ দেখে নিন এক নজরে

এভাবে গুরুত্বপূর্ণ এই ম্যাচে মাত্র ৫ রান করে প্যাভিলিয়নে ফিরতে হয় অভিষেককে। ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে বোলিং করতে আসা যশ এই ম্যাচে তাঁর দুর্দান্ত বোলিংয়ে প্রভাব ফেলেন এবং প্রথম দুই ওভারে ১৮ রান দিয়ে ১ উইকেট শিকার করেন। যশের দুর্দান্ত প্রত্যাবর্তন দেখে সোশ্যাল মিডিয়ায় ভক্তেরা বেশ খুশি। তাঁর প্রত্যাবর্তনের প্রশংসা করেছেন ক্রিকেট ভক্তরা।

আরও পড়ুন… উঠে গেছে GT, সাতটা দলের জন্য পড়ে প্লে অফের তিনটে জায়গা, দেখুন সমীকরণ

যশ তাঁর শেষ ম্যাচ খেলেছিলেন ৯ এপ্রিল। এর পর তিনিও কিছুটা চিন্তিত ছিলেন। ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া বলেছিলেন যে যশ দয়াল অসুস্থ এবং তাঁর ওজনও ৮ থেকে ৯ কেজি কমে গিয়েছে। পরে ঋদ্ধিমান সাহা জানিয়েছিলেন রিঙ্কু সিং-এর কাছে ছক্কা খেয়ে যশ দয়াল অসুস্থ হননি। আসলে তাঁর পেট খারাপ ছিল। এমন অবস্থায় সোশ্যাল মিডিয়াতে যশ দয়ালকে নিয়ে ট্রোল করা হয়েছিল।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এরপরে গুজরাট টাইটানসও বোলিংয়ে যশ দয়ালকে নিজেদের দলে জায়গা করে দিতে পারেনি। শেষ পর্যন্ত গুরুত্বপূর্ণ সানরাইজার্স হায়দরাবাদেরর বিরুদ্ধে ম্যাচে ফেরার সুযোগ পান যশ দয়াল। এই ম্যাচে তিনি তাঁর প্রতিভার প্রমাণ দিয়েছেন। চার ওভার বল করে ৩১ রান দিয়ে একটি উইকেট নিয়েছেন। ৭.৮০ ইকোনমি রেটে বল করেছেন যশ দয়াল। তবে এই ম্যাচে তিনি চারটি ওয়াইড বল করেছেন। এর ফলে তাঁকে বহু প্রশ্নের সম্মুখীন হতে হয়েছিল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা কেরলে প্রবেশ করে গেল মৌসুমি বায়ু, সময়ের ৭ দিন আগে বর্ষা শুরু উত্তরপূর্বেও Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.