বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ইডেনে কি বসতে চলেছে আইপিএলের আসর? সিদ্ধান্তের কথা জানিয়ে দিল বিসিসিআই
ইডেন গার্ডেন্স। ছবি- কেকেআর।
ইডেন গার্ডেন্স। ছবি- কেকেআর।

IPL 2021: ইডেনে কি বসতে চলেছে আইপিএলের আসর? সিদ্ধান্তের কথা জানিয়ে দিল বিসিসিআই

  • শুক্রবার আংশিক লকডাউনের কথা ঘোষণা করেছে পশ্চিমবঙ্গ সরকার।

দেশে প্রতিনিয়ত বাড়ছে করোনা সংক্রামিতের সংখ্যা। দ্বিতীয় ঢেউয়ের প্রভাব সামলাতে টালমাটাল অবস্থা গোটা দেশের, বাদ নেই রাজ্যও। এরই জেরে শুক্রবার আংশিক লকডাউনের কথা ঘোষণা করেছে পশ্চিমবঙ্গ সরকার। তাঁদের বিবৃতি অনুযায়ী পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত জরুরি পরিষেবা, বাজার ও অন্য নিত্য প্রয়োজনীয় জিনিস বাদে সব বন্ধ রাখা হবে।

এই আওতায় বাদ পড়েনি ক্রীড়াজগতও। সিনেমাহল, মলের পাশাপাশি সমস্ত স্পোটর্স কমপ্লেক্সও। এর ফলে ইডেনে আইপিএল আয়োজনকে কেন্দ্র করে অনিশ্চয়তা দেখা দিয়েছিল। তবে ইডেনে আইপিএল হচ্ছেই। শুক্রবার মাঠ পরিদর্শনের পর সিএবিকে নিজেদের সবুজ সঙ্কেতের কথা জানিয়ে দেওয়া হয় ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের তরফে। সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া জানান, ‘আইপিএল আয়েজনে আমাদের প্রস্তুতিতে খুশি ভারতীয় বোর্ড। পর্যবেক্ষণে আসা দল জানিয়েছেন ইডেনে ম্যাচ আয়োজনে তাঁদের কোনরকম আপত্তি নেই।’

৯ মে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের মধ্যে দিয়ে শহরে শুরু হচ্ছে আইপিএল উৎসব। বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মাদের আরও বেশি করে দেখা যাবে ইডেনে ঘাম ঝরাতে। তবে দুঃখের ব্যাপার কোন সমর্থক উপস্থিত থাকতে পারবেন না মাঠে।

বন্ধ করুন