বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: শুরুতেই ধাক্কা, ডু'প্লেসি অনুশীলনে ফিরলেও প্রথম ম্যাচে CSK দলে পাবে না তারকা পেসারকে
চেন্নাই সুপার কিংস। ছবি- আইপিএল।
চেন্নাই সুপার কিংস। ছবি- আইপিএল।

IPL 2021: শুরুতেই ধাক্কা, ডু'প্লেসি অনুশীলনে ফিরলেও প্রথম ম্যাচে CSK দলে পাবে না তারকা পেসারকে

  • প্রথম ম্যাচ থেকেই মাঠে নামতে পারেন ডু'প্লেসি।

শুভব্রত মুখার্জি

১৯ সেপ্টেম্বর আইপিএলের দ্বিতীয় পর্যায়ে চেন্নাই সুপার কিংস বনাম মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ দিয়ে শুরু হবে আইপিএলের আমিরশাহি পর্ব। তবে প্রথম ম্যাচে চেন্নাই তাদের অন্যতম গুরুত্বপূর্ণ অলরাউন্ডার স্যাম কারানকে দলে পাচ্ছে না। ইংল্যান্ড থেকে আমিরশাহিতে দেরি করে পৌঁছনোর কারণে বাধ্যতামূলক নিভৃতবাস শেষ হয়নি স্যামের। উল্লেখ্য, করোনার কারণে বর্তমানে আমিরশাহিতে ৬ দিনের বাধ্যতামূলক নিভৃতবাসে থাকতে হচ্ছে সমস্ত ক্রিকেটারদের। আর সেই কারণেই প্রথম ম্যাচে স্যাম কারানকে পাবে না চেন্নাই।

তবে স্যাম কারানকে না পেলেও দক্ষিণ আফ্রিকার ডানহাতি ব্যাটসম্যান ফ্যাফ ডু'প্লেসিকে প্রথম ম্যাচেই দলে পেতে পারেন ধোনিরা। সম্প্রতি ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের ম্যাচে যথেষ্ট‌ ভালো ফর্মেই ছিলেন ফ্যাফ ডু'প্লেসি। উল্লেখ্য, স্যাম কারান সেপ্টেম্বর মাসের ১৫ তারিখে আমিরশাহিতে এসে পৌঁছেছেন। সিএসকের তরফে তাদের টুইটার হ্যান্ডেলের মধ্যে দিয়েই একথা জানানো হয়েছিল। ফলে স্যাম কারানের নিভৃতবাস শেষ হচ্ছে ২১ তারিখ।

নিভৃতবাস শেষ হওয়ার পরে স্যাম কারানের কোভিড পরীক্ষা করা হবে। সমস্ত প্রোটোকল মেনে তাঁর পরীক্ষা হওয়ার পরেই তাঁকে হোটেল রুমের বাইরে বেরনোর অনুমতি দেওয়া হবে। ২০২০ মরশুমে চেন্নাই দলের হয়ে দুরন্ত অলরাউন্ড পারফর্ম করেন স্যাম কারান। তিনি ১৮৬ রান করার পাশাপাশি ১৩টি উইকেট পর্যন্ত নেন। ২০২১ সালে ভারতে হওয়া প্রথম পর্বে তিনি ৫২ রান করার পাশাপাশি নিয়েছেন ৯টি উইকেটও।

বন্ধ করুন