বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: SRH হ্যান্ডেল থেকে ফ্যানদের বিদায় জানালেন কেন, ব্রাত্য প্রাক্তন অধিনায়ক ওয়ার্নার
দল থেকে বাদ পড়েও সানরাইজার্সের হয়ে গ্যালারিতে গলা ফাটাচ্ছেন ওয়ার্নার। ছবি- এএনআই। (ANI)
দল থেকে বাদ পড়েও সানরাইজার্সের হয়ে গ্যালারিতে গলা ফাটাচ্ছেন ওয়ার্নার। ছবি- এএনআই। (ANI)

IPL 2021: SRH হ্যান্ডেল থেকে ফ্যানদের বিদায় জানালেন কেন, ব্রাত্য প্রাক্তন অধিনায়ক ওয়ার্নার

  • সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সেই ভিডিয়োয় বর্তমান অধিনায়ক কেন উইলিয়ামসনসহ টম মুডি, ভিভিএস লক্ষ্মণদের মতো দলের কোচিং স্টাফদের দেখা মেলে।

মাঝমরশুমে অধিনায়কত্ব থেকে ছেঁটে ফেলা হয়েছিল। গোটা আইপিএলে ব্যাটে রানের ভাটা, এ মরশুমটা একদমই ভাল কাটেনি ডেভিড ওয়ার্নারের। দলে বাদ যাওয়ার পর এবার সানরাইজার্স হায়দরাবাদের মরশুম শেষে সমর্থকদের উদ্দেশ্যে বিদায়ী বার্তা জানাতেও ডাকা পেলেন না ডেভিড ওয়ার্নার।

শুক্রবার (৮ অক্টোবর) মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৪২ রানের পরাজয়ের মধ্যে দিয়ে এক দুঃস্বপ্নের আইপিএল যাত্রা শেষ হয়েছে সানরাইজার্সের। প্রতিবারের ন্যায় স্বাভাবিকভাবেই এবারেও সমর্থকদের বিশেষত এই কঠিন মরশুমে পাশে থাকার জন্য নিজামের শহরের ফ্রাঞ্চাইজির তরফে ধন্যবাদ জ্ঞাপন করে বিদায়বার্তা দেওয়া হয়। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা সেই ভিডিয়োয় বর্তমান অধিনায়ক কেন উইলিয়ামসনসহ টম মুডি, ভিভিএস লক্ষ্মণদের মতো দলের কোচিং স্টাফদের দেখা মেলে।

তবে দেখা মেলনি দলের প্রাক্তন অধিনায়ক ডেভিড ওয়ার্নারের। এরপরেই সোশ্যাল মিডিয়ায় সানরাইজার্স সমর্থকরা ডেভিড ওয়ার্নার কেন ভিডিয়োতে নেই, সেই প্রশ্ন শুরু করেন। জবাবে খোদ অস্ট্রেলিয়ান তারকাই তাদেরকে জানান যে এই ভিডিয়ো বার্তা দেওয়ার জন্য তাঁকে সানরাইজার্সের তরফে ডাকা পর্যন্ত হয়নি।

সমর্থকদের প্রশ্নের জবাবে ওয়ার্নারের উত্তর।
সমর্থকদের প্রশ্নের জবাবে ওয়ার্নারের উত্তর।

২০১৬ সালে ওয়ার্নারের অধিনায়কত্বেই সানরাইজার্স ফ্রাঞ্চাইজি নিজেদের একমাত্র আইপিএল খেতাবটি জেতে। ওয়ার্নার নিজামের শহরের ফ্রাঞ্চাইজির হয়ে বছরের পর বছর ব্যাট হাতে রানের ফোয়ারা ছুটিয়েছেন। তাই স্বাভাবিকভাবেই দলের প্রাক্তন অধিনায়ক ও তারকার সানরাইজার্স সমর্থকদের ভীষণ প্রিয়। তাঁকে না দেখতে পাওয়ায় অনেকেই হতাশ হন। অবশ্য মুম্বইয়ের বিরুদ্ধে চলতি মরশুমের ধারা বজায় রেখে দল থেকে ব্রাত্য হওয়ার পরেই ওয়ার্নার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সমর্থকদের ধন্যবাদ জানিয়ে এক বার্তা দেন। তাঁর সেই বার্তা এবং সানরাইজার্সের হাবভাব দেখে ওয়ার্নার যে আর এই দলের হয়ে খেলবেন না, তা কার্যত সাফ হয়ে গেল।

বন্ধ করুন