বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: বড় সমস্য়ায় ডেভিড ওয়ার্নার, সমাধান খুঁজতে সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ
ডেভিড ওয়ার্নার। ছবি: রয়টার্স (Action Images via Reuters)
ডেভিড ওয়ার্নার। ছবি: রয়টার্স (Action Images via Reuters)

IPL 2021: বড় সমস্য়ায় ডেভিড ওয়ার্নার, সমাধান খুঁজতে সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ

  • অস্ট্রেলিয়ায় নিজের বাড়ি থেকে শুক্রবার সোজাসুজি চেন্নাইয়ে এসে হায়দরাবাদ শিবিরে যোগ দিয়েছেন। এর পর ক্লান্তি কাটাতে লম্বা ঘুম লাগিয়েছিলেন। কিন্তু ঘুম থেকে উঠেই সমস্যায় পড়েছেন ডেভিড ওয়ার্নার।

সানরাইজার্স হায়দরাবাদে যোগ দেওয়ার পর তো সব কিছুই ঠিকঠাক চলছিল। হঠাৎ কী এমন সমস্যায় পড়লেন ডেভিড ওয়ার্নার? তাঁর সমস্যা নাকি এতই গুরুতর যে এর সমাধান খুঁজে পেতে তিনি সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হয়েছেন।

আসলে অস্ট্রেলিয়ায় নিজের বাড়ি থেকে শুক্রবার সোজাসুজি চেন্নাইয়ে এসে হায়দরাবাদ শিবিরে যোগ দিয়েছেন। এর পর ক্লান্তি কাটাতে লম্বা ঘুম লাগিয়েছিলেন। কিন্তু ঘুম থেকে উঠেই তিনি সমস্যায় পড়েছেন। কী করবেন কিছুই বুঝে উঠতে পাচ্ছেন না। নিয়মানুযায়ী ৭ দিন তাঁকে হোটেলের ঘরে কোয়ারেন্টাইনে থাকতে হবে। একা একা কী করে এতটা লম্বা সময় কাটাবেন, সেটা নিয়েই সমস্যা তাঁর। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন ওয়ার্নার। তাতে তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘খুব খুব ঘুমিয়েছিলাম আমি। এই মাত্র ঘুম থেকে উঠলাম। গতকাল (শুক্রবার) বিকেলেই চেন্নাইয়ে এসে পৌঁছেছি। ৬-৭ দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। তার জন্য কিছু আইডিয়া দরকার। প্লিজ আমাকে আইডিয়া লিখে পাঠান। হতে পারে সেই আইডিয়া খুব বোকা বোকা, অথবা খুব মজার। কোনও নেটফ্লিক্সের শো-ও হতে পারে সেটা। যা কিছু হোক, প্লিজ আইডিয়া শেয়ার করুন। ’

এমন কাতর আর্তি বোধয় নিজের দলকে সমর্থন করার জন্যও কখনও অনুরাগীদের কাছে করেননি ওয়ার্নার। সুস্থ অবস্থায় হোটেলের রুমে টানা বন্দি থাকাটা খুবই সমস্যার। সময় কাটানোর জন্য কিছু না কিছু করা প্রয়োজন। সাত দিন কোয়ারেন্টাইন পিরিয়ড কাটানোর জন্য তাই সকলের থেকে টিপস চেয়েছেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার। ১১ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নামবে ওয়ার্নারের দল। ম্যাচ খেলার আগে অবশ্য খুব বেশি দিন প্র্যাকটিসের সুযোগ পাবেন না হায়দরাবাদের অধিনায়ক। খুব বেশি হলে দু'দিন প্র্যাকটিস করেই ম্যাচ খেলতে নামবেন অস্ট্রেলিয়ার এই তারকা ক্রিকেটার। এ বার আইপিএলে অনেকেই হায়দরাবাদকে বাজি ধরেছেন। বিশেজ্ঞদের দাবি, এ বার সানরাইজার্স হায়দরাবাদ দলটির মধ্যে সুন্দর ভারসাম্য রয়েছে।

বন্ধ করুন