বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: নাইট শিবিরে যোগ দিলেন হরভজন, মুম্বইয়ে অনুশীলন শুরু করল KKR
টিম হোটেলে ভাজ্জি ও প্র্যাকটিসে বরুণরা। ছবি- কেকেআর।
টিম হোটেলে ভাজ্জি ও প্র্যাকটিসে বরুণরা। ছবি- কেকেআর।

IPL 2021: নাইট শিবিরে যোগ দিলেন হরভজন, মুম্বইয়ে অনুশীলন শুরু করল KKR

  • কোয়ারান্টাইন শেষ করে প্র্যাকটিস শুরু করলেন পাঁচ ক্রিকেটার।

আইপিএল ২০২১-এর জন্য প্রস্তুতি শুরু করে দিল কলকাতা নাইট রাইডার্স। শুক্রবার মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে প্রথমবার অনুশীলন সারে কেকেআর।

এদিকে শনিবার আইপিএলের জন্য নাইট শিবিরে যোগ দেন হরভজন সিং। ফ্র্যাঞ্চাইজির তরফে সোশ্যাল মিডিয়ায় ভাজ্জির টিম হোটেলে ঢুকে পড়ার কথা জানানো হয়। হরভজনকে এবছর নিলাম থেকে ২ কোটি টাকার বিনিময়ে দলে নেয় কলকাতা নাইট রাইডার্স।

শুক্রবার দলের প্রথম প্র্যাকটিস সেশনে অংশ নেন বরুণ চক্রবর্তী, রাহুল ত্রিপাঠী, কমলেশ নাগারকোটি, সন্দীপ ওয়ারিয়র ও নবাগত বৈভব আরোরা। তাঁদের সঙ্গে ছিলেন দুই সাপোর্ট স্টাফ অভিষেক নায়ার ও ওমকার সালভি।

কেকেআর শিবিরে সবার আগে যোগ দিয়েছিলেন এই পাঁচ ক্রিকেটার। শুক্রবারই তাঁদের বাধ্যতামূলক সাত দিনের কোয়ারান্টাই পর্ব শেষ হয়। আরও বেশ কয়েকজন ক্রিকেটার এই মুহূর্তে কোয়ারান্টাইনে রয়েছেন বলেও জানানো হয়েছে কেকেআরের তরফে।

শিবম মাভি ও নবাগত বেঙ্কটেশ আইয়ারের কোয়ারান্টাইনে থাকার ছবি আগেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে কেকেআর। দীনেশ কার্তিকের সঙ্গে তিন বিদেশি তারকা আন্দ্রে রাসেল, সুনীল নারিন ও টিম সেফার্তও ইতিমধ্যেই নাইট রাইডার্সের বায়ো বাবলে ঢুকে পড়েছেন। সেই তালিকায় নতুন সংযোজন হরভজন।

উল্লেখ্য, কেকেআর এবছর আইপিএলের প্রথম ম্যাচ খেলবে ১১ এপ্রিল চেন্নাইয়ে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে।

বন্ধ করুন