বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ধোনির লেগ স্ট্যাম্প উড়িয়ে দিলেন ২২ বছরের আনকোরা পেসার, দেখুন ভিডিও
ধোনিকে বোল্ড করলেন রেড্ডি। ছবি- টুইটার।
ধোনিকে বোল্ড করলেন রেড্ডি। ছবি- টুইটার।

IPL 2021: ধোনির লেগ স্ট্যাম্প উড়িয়ে দিলেন ২২ বছরের আনকোরা পেসার, দেখুন ভিডিও

  • অন্ধ্রর তরুণ বোলারকে এবার নিলাম থেকে ২০ লক্ষ টাকায় দলে নেয় চেন্নাই সুপার কিংস।

আইপিএল ২০২১-এর জন্য চেন্নাই সুপার কিংস যে ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছে, এতদিনে সেটা জানা হয়ে গিয়েছে ক্রিকেটপ্রেমীদের। চেন্নাইয়ের প্রস্তুতি ক্যাম্পে মহেন্দ্র সিং ধোনিরা পুরোদস্তুর অনুশীলন চালাচ্ছেন।

ধোনি ও রায়াড়ুর মতো আন্তর্জাতিক ক্রিকেট খেলা তারকারা ছাড়াও রুতুরাজ গায়কোয়াড়, এন জগদীশান, আর সাই কিশোর, সি হরি নিশান্ত, হরিশঙ্কর রেড্ডিদের মতো ঘরোয়া ক্রিকেটাররাও প্রস্তুতি সারছেন ক্যাম্পে। রয়েছেন করণ শর্মা, ভগত বর্মারাও।

শুধু নেটে গা ঘামানোই নয়, সিএসকে স্কোয়াডের ক্রিকেটারদের দু'টি দলে ভাগ করে প্রস্তুতি ম্যাচও খেলে চিপকে। সেখানেই তরুণ হরিশঙ্কর রেড্ডির স্বপ্ন সফল হয় বলা মোটেও ভুল হবে না।

অন্ধ্রর ২২ বছর বয়সি ডানহাতি পেসারকে এবার নিলাম থেকে ২০ লক্ষ টাকার বিনিময়ে দলে নিয়েছে চেন্নাই। রাজ্য দলের হয়ে মাত্র ৫টি ওয়ান ডে ও ১৩টি টি-২০ ম্যাচ খেলা হরিশঙ্কর প্রস্তুতি ম্যাচে ধোনিকে ক্লিন বোল্ড করলেন। গতিশীল বলে ধোনির লেগ স্টাম্প আক্ষরিক অর্থেই উড়িয়ে দেন রেড্ডি।

হরিশঙ্করকে ধোনির সঙ্গে সেলফি তুলে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেও দেখা গিয়েছে। স্বাভাবিকভাবেই ধোনির মতো কিংবদন্তির সঙ্গে ড্রেসিং রুম ভাগ করে নেওয়াটা রেড্ডির কাছে স্বপ্ন মনে হওয়াই স্বাভাবিক।

বন্ধ করুন