বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: RR-র স্ট্র্যাটেজি ফাঁস করে দিলেন KKR অধিনায়ক
ইয়ন মর্গ্যান। ছবি: রয়টার্স (REUTERS)
ইয়ন মর্গ্যান। ছবি: রয়টার্স (REUTERS)

IPL 2021: RR-র স্ট্র্যাটেজি ফাঁস করে দিলেন KKR অধিনায়ক

  • রাজস্থান রয়্যালসের প্রথম ম্যাচ ১২ এপ্রিল। পঞ্জাব কিংসের বিরুদ্ধে। কলকাতা নাইট রাইডার্স নামবে ১১ তারিখ। প্রতিপক্ষ সাইরাইজার্স হায়দরাবাদ। রাজস্থান রয়্যালস এবং কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হবে ২৪ এপ্রিল।

কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক হওয়ার পাশাপাশি ইয়ন মর্গ্যান কি রাজস্থান রয়্যালসের সঙ্গেও যুক্ত? না হলে তিনি কী করে জানতে পারছেন রাজস্থান রয়্যালসের হয়ে কারা ওপেন করবেন? নাকি রাজস্থানের টিমও নিজেই ঠিক করে দিচ্ছেন ? সম্প্রতি এক সাক্ষাৎকারে মর্গ্যান পরিষ্কার বলে দিয়েছেন, রাজস্থানের হয়ে কারা ওপেন করতে চলছেন। প্রশ্ন হল কেকেআর অধিনায়ক অন্য দলের খবর কী করে জানলেন? 

এক সাক্ষাৎকারে মর্গ্যানকে কিছুটা নিশ্চিত ভাবেই বলতে শোনা গিয়েছে, ‘জোস বাটলার এবং বেন স্টোকস রাজস্থান রয়্যালসের হয়ে ওপেন করবেন।’ মর্গ্যানের এই মন্তব্যের পরই শুরু হয়েছে জল্পনা। অনেকেই মনে করছেন, সতীর্থ হওয়ার কারণে হয়তো এই তিন ক্রিকেটারের মধ্যে ভাল সম্পর্ক। তাই নিজেদের মধ্যে আলোচনা হয়েছে বলেই জানতে পেরেছেন মর্গ্যান। কিন্তু প্রশ্ন হল মর্গ্যান এখন আলাদা দলে রয়েছে। স্টোকস আর বাটলার আলাদা দলে। তাই নিজেদের দলের খবর কি অন্য দলের প্লেয়ারকে দেওয়া যুক্তিসঙ্গত? অনেকে আবার মনে করছেন, যেহেতু ইংল্যান্ডের এই দুই প্লেয়ারকে খুব ভাল ভাবে জানেন মর্গ্যান, তাই হয়তো তিনি আন্দাজ করছেন, বাটলার আর স্টোকসেরই ওপনে করার সম্ভাবনা বেশি।

আইপিএলের আগে এখন চূড়ান্ত প্রস্তুতিতে ব্যস্ত বিভিন্ন দলগুলি। এই টুর্নামেন্ট ঘিরে উন্মাদনা তুঙ্গে। এরই মধ্যে বিভিন্ন দলের আইপিএলে অংশ গ্রহণকারী  ক্রিকেটাররা খোলামেলা ভাবে নিজের মত জানাচ্ছেন। যেমন মর্গ্যান জানিয়েছেন। রাজস্থান রয়্যালসের প্রথম ম্যাচ ১২ এপ্রিল। পঞ্জাব কিংসের বিরুদ্ধে। কলকাতা আবার নামবে ১১ তারিখ। প্রতিপক্ষ সাইরাইজার্স হায়দরাবাদ। রাজস্থান রয়্যালস এবং কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হবে ২৪ এপ্রিল।

বন্ধ করুন