বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: পঞ্জাবের বিরুদ্ধে জয়ের পর উচ্ছ্বাসে ভাসলেন নাইটরা, দেখুন সাজঘরের ভিডিয়ো
ম্যাচ জিতিয়ে কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান ও সহ-অধিনায়ক দীনেশ কার্তিক। ছবি- পিটিআই। (PTI)
ম্যাচ জিতিয়ে কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান ও সহ-অধিনায়ক দীনেশ কার্তিক। ছবি- পিটিআই। (PTI)

IPL 2021: পঞ্জাবের বিরুদ্ধে জয়ের পর উচ্ছ্বাসে ভাসলেন নাইটরা, দেখুন সাজঘরের ভিডিয়ো

  • ২০ বল বাকি থাকতে পাঁচ উইকেট হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় নাইটরা।

চার ম্যাচ পরে পঞ্জাব কিংসের বিরুদ্ধে জয়ের সরণীতে প্রত্যাবর্তন কলকাতা নাইট রাইডার্সের। লিগ টেবিলের লাস্ট থেকে এক লাফে পাঁচে। স্বাভাবিকভাবেই খুশি কেকেআর সমর্থক থেকে টিম ম্যানেজমেন্ট সকলেই। ম্যাচের পর সাজঘরে খোশমেজাজে দেখা গেল কেকেআর ক্রিকেটার থেকে কোচ ব্রেন্ডন ম্যাকালাম সকলকেই।

পঞ্জাবের করা ১২৩ রান তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খেতে হয় নাইটদের। পরপর ওপেনার শুভমন গিল ও নীতিশ রানার উইকেট হারানোর পর পিঞ্চ হিটার সুনীল নারিনও সাজঘরে তাড়াতাড়ি ফেরত যান। ধুঁকতে থাকা কেকেআর ইনিংসকে সামলান রাহুল ত্রিপাঠী ও অধিনায়ক ইয়ন মর্গ্যান। চতুর্থ উইকেটে ৬৬ রানের পার্টনারশিপ কেকেআরের কাজ অনেকটাই সহজ করে দেয়। ২০ বল বাকি থাকতে পাঁচ উইকেট হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় নাইটরা। ম্যাচের পরে সাজঘরে ফিরে দু'জনকে প্রশংসায় ভরিয়ে দেন ম্যাককালাম।

তিনি বলেন, ‘প্রথমেই সকলকে ম্যাচ জিতে দু'পয়েন্ট ঘরে তোলার জন্য অভিনন্দন। আমরা সকলেই বল হাতে ও ফিল্ডিংয়ে দারুণভাবে নিজেদের দায়িত্ব পালন করলেও, ব্যাট হাতে শুরুতে একটু চাপে পড়ে যাই। তবে ২০ রানে তিন উইকেট হারানোর পর (আসলে ১৭ রানে) রাহুল ও মর্গ্যান প্রতিআক্রমণের রাস্তা বেছে নেয়। উইকেটে এগিয়ে এসে, সরে গিয়ে নিজের জন্য জায়গা বানিয়ে তোমরা বেশ কিছু ভালো শট খেল এবং সঙ্গে সঙ্গেই চাপটা বিপক্ষের দিকে ঠেলে দাও। আমি সবসময় এইভাবে ক্রিকেটটা খেলার কথাই বলি। কেউ আমাদের জন্য জয়ের রাস্তা করে দেবে না, সেই কাজটা আমাদের নিজেদেরই করতে হবে। এই জয়ের ফলে একটু হলেও আমাদের আত্মবিশ্বাস বাড়বে বলেই আমি মনে করি। আমাদের পরের লক্ষ্য দলগতভাবে এই ফর্ম ধরে রাখা ও নিজেদের আরও উন্নতি করা। ’

বন্ধ করুন