বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: শুভমন গিল মরশুমের সর্বোচ্চ রান সংগ্রহকারীদের তালিকায় থাকবেন, দাবি KKR মেন্টর ডেভিড হাসির
শুভমন গিল। ছবি- কেকেআর।
শুভমন গিল। ছবি- কেকেআর।

IPL 2021: শুভমন গিল মরশুমের সর্বোচ্চ রান সংগ্রহকারীদের তালিকায় থাকবেন, দাবি KKR মেন্টর ডেভিড হাসির

  • রাজস্থান রয়্যালস ম্যাচে ১৯ বল খেলে মাত্র ১১ রানের মাথায় সাজঘরে ফিরতে হয় শুভমন গিলকে। ভুল সিদ্ধান্তের ফলে রান আউট হন তিনি।

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে মরশুমের একটানা চতুর্থ ম্যাচে পরাজিত হল কলকাতা নাইট রাইডার্স। দলের পাশাপাশি আবারও ব্যাট হাতে ব্যর্থ ওপেনার শুভমন গিল। গতবারে কেকেআরের হয়ে টুর্নামেন্টে সর্বোচ্চ রান করেন তিনি। তবে এ বার মরশুমের শুরুটা একেবারেই ভালো হয়নি গিলের। পাঁচ ম্যাচে ১২১.২১ স্ট্রাইক রেট নিয়ে মাত্র ৮০ রানই করতে পেরছেন এই তরুণ। প্রশ্ন উঠেছে দলে তাঁর জায়গা নিয়েও।

রাজস্থান ম্যাচেও ১৯ বল খেলে মাত্র ১১ রানের মাথায় সাজঘরে ফিরতে হয় গিলকে। ভুল সিদ্ধান্তের ফলে রান-আউট হন তিনি। তবে মুশকিল সময়ে পঞ্জাবের ২১ বছরের ব্যাটসম্যান পাশেই পাচ্ছেন কেকেআরের টিম ম্যানেজমেন্টকে। তাঁর ওপর যে দলের সম্পূর্ণ আস্থা আছে, তা সোজাসুজি জানিয়ে দিলেন দলের মেন্টর ডেভিড হাসি।

গিলের পাশে দাঁড়িয়ে হাসি বলেন, ‘অস্ট্রেলিয়া সফরে দারুণভাবে নিজের টেস্ট কেরিয়ার শুরু করে গিল। ও যেভাবে নেটে নিজের ব্যাটিংয়ের ওপর খাটে, তার তুলনা হয় না। মানুয হিসাবে মাঠের বাইরে ও যতটা ভাল, ব্যাটসম্যান হিসাবে মাঠের ভিতরেও ও ততটাই প্রতিভাশালী। আমি শুধু এটাই বলতে পারি, ফর্ম আসবে-যাবে, কিন্তু ক্লাস সবসময় বজায় থাকে। আর শুভমন একজন ক্লাসিক ব্যাটসম্যান। মরশুম শেষে ও টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রহকারীদের তালিকায় উপরের দিকেই থাকবে বলে আমার মনে হয়।’

বন্ধ করুন