বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > বিমানবন্দরেই নাচের তালে মাতলেন নাইটরা, নেটপাড়ায় তুমুল আলোড়ন
দুবাই উড়ে গেল নাইট রাইডার্স।
দুবাই উড়ে গেল নাইট রাইডার্স।

বিমানবন্দরেই নাচের তালে মাতলেন নাইটরা, নেটপাড়ায় তুমুল আলোড়ন

  • ৭ ম্যাচের মাত্র দু'টোতে তারা জিতেছে। রয়েছে লিগ তালিকার ৭ নম্বরে। এই পরিসংখ্যানই এ বার বদলে ফেলতে বদ্ধপরিকর নাইটরা। শেষ চারে থেকে নক আউট পর্বে ওঠাই লক্ষ্য কলকাতার দলটির।

স্থগিত হয়ে যাওয়া আইপিএলের দ্বিতীয় পর্বের ম্যাচ খেলতে শুক্রবারই দুবাই উড়ে গেল নাইট রাইডার্স। নাইটদের সামনে এ বার আইপিএলে ঘুরে দাঁড়ানোর বড় চ্যালেঞ্জ। কারণ টুর্নামেন্টের প্রথম পর্বে খুবই খারাপ ছন্দে ছিলেন নাইটরা। ৭ ম্যাচের মাত্র দু'টোতে তারা জিতেছে। রয়েছে লিগ তালিকার ৭ নম্বরে। এই পরিসংখ্যানই এ বার বদলে ফেলতে বদ্ধপরিকর নাইটরা। শেষ চারে থেকে নক আউট পর্বে ওঠাই লক্ষ্য কলকাতার দলটির।

শুক্রবার মুম্বই থেকে দুবাইয়ের উদ্দেশ্যে রওনা হয় নাইট রাইডার্স। বিমানবন্দরে ক্রিকেটারদের একটি নাচের ভিডিও নেটপাড়ায় তুমুল আলোড়ন ফেলেছে। মুখে মাস্ক, করোনার জেরে ড্রেসের উপর বিশেষ অ্যাপ্রন পরে নাচতে দেখা গিয়েছে নাইট ক্রিকেটারদের।

বুধবারই কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফেরা মুম্বইয়ে একত্রিত হয়েছিলেন আর সেই দিন রাতেই সকলের করোনা পরীক্ষার ব্যবস্থা করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। আরটিপিসিআর পদ্ধতিতে নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা করা হয়। বৃহস্পতিবার সেই পরীক্ষায় সকলেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। আইপিএলের প্রথম পর্বে কেকেআর-এর প্লেয়াররাও করোনার আক্রান্ত হয়েছিল। স্বাভাবিক ভাবেই করোনা নাইট শিবিরে আতঙ্ক তৈরি হয়েছিল।

শুক্রবার বিকেলের দিকে দুবাই রওনা হয়ে যায় কেকেআর। তবে সুনীল নারিন, আন্দ্রে রাসেলের মতো অনেক ক্রিকেটার ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলছেনন। তাঁরা পরের দিকে নাইট শিবিরে যোগ দেবেন।

বন্ধ করুন