বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: মাঠে অশ্বিনের সঙ্গে বিবাদ নিয়ে মুখ খুললেন নাইট অধিনায়ক ইয়ন মর্গ্যান
মাঠের মাঝেই তীব্র বিবাদ অশ্বিন-মর্গ্যানের। ছবি- টুইটার।
মাঠের মাঝেই তীব্র বিবাদ অশ্বিন-মর্গ্যানের। ছবি- টুইটার।

IPL 2021: মাঠে অশ্বিনের সঙ্গে বিবাদ নিয়ে মুখ খুললেন নাইট অধিনায়ক ইয়ন মর্গ্যান

  • দিল্লির ইনিংসের ২০ নম্বর ওভারে আউট হওয়ার পরেই মর্গ্যানের সঙ্গে ঝামেলায় জড়ান অশ্বিন।

শারজার তপ্ত দুপুরে দিল্লি ক্যাপিটালসকে মাত দিয়ে কলকাতা নাইট রাইডার্স প্লে অফে পৌঁছানোর আশা জিইয়ে রেখেছে। তবে ম্যাচে দুই দলের লড়াইয়ের মাঝেও নজর কেড়ে নেয় নাইট অধিনায়ক ইয়ন মর্গ্যান ও দিল্লির তারকা রবিচন্দ্রন অশ্বিনের পিচের মাঝেই কথা কাটাকাটি।

দিল্লির ইনিংসের ২০ নম্বর ওভারে আউট হওয়ার পরে অশ্বিনের উদ্দেশ্যে ক্ষুব্ধ টিম সাউদিকে কিছু বলতে দেখা যায়। প্রত্যুত্তরে অশ্বিনও জবাব দেন। এরপরেই ঘটনার মধ্যে মর্গ্যানও জড়িয়ে পড়েন এবং অশ্বিনের উদ্দেশ্যে তাঁকেও কিছু বলতে দেখা যায়। দু'জনের ঝামেলা অবশেষে দীনেশ কার্তিক সেই সময় থামালেও মর্গ্যানকে শূন্য রানে সাজঘরে ফিরিয়ে উচ্ছ্বসিত সেলিব্রেশনে মাতেন অশ্বিন। ম্যাচের পরে এই ঘটনার বিষয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মর্গ্যানকে এই বিষয়ে জিজ্ঞেস করা হলে তিনি সুদক্ষভাবে সেটি এড়িয়ে যান।

মর্গ্যান বলেন, ‘দুই দলই ম্যাচ জিততে মরিয়া ছিল এবং তপ্তদিনে মেজাজ অনেক সময়ই একটু গরম হয়ে যেতে পারে। ভাগ্যবশত এখানে তেমন কিছু হয়নি এবং আমরা সবাই সঠিক ক্রিকেটীয় ভাবধারাকে বজায় রেখেই খেলেছি। দিল্লির বিরুদ্ধে বরাবরই ম্যাচ কঠিন হয়। জয়ের সম্পূর্ণ ক্রেডিটাই কোচ ব্র্যান্ডন ম্যাকালাম এবং ওর চিন্তাধারা যায়। দলের ক্রিকেটাররাও সেটার সঙ্গে মানিয়ে নিয়েছে।’

বন্ধ করুন