বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: মাঠে নামার আগেই দিল্লির দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন মুম্বইয়ের বোলিং কোচ শেন বন্ড, কি বললেন তিনি?
মুম্বই ইন্ডিয়ান্স বোলিং কোচ শেন বন্ড। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।
মুম্বই ইন্ডিয়ান্স বোলিং কোচ শেন বন্ড। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।

IPL 2021: মাঠে নামার আগেই দিল্লির দিকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন মুম্বইয়ের বোলিং কোচ শেন বন্ড, কি বললেন তিনি?

  • মুশকিল পরিস্থিতিতে দলকে জয় এনে দিয়েছে দলের বোলিং বিভাগ। সম্ভবতই খুশি দলের বোলিং কোচ শেন বন্ড। বিশেষত স্পিনারদের নির্দিষ্ট পরিকল্পনার সাথে বোলিং এবং সফলতা পেতে দেখে আনন্দিত কিউয়ি।

চেন্নাইতে এ মরশুমে প্রথমবার মুখোমুখি হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালস। গতবারের দুই ফাইনালিস্টের ম্যাচের দিকে অধীর আগ্রহে তাকিয়েছেন দর্শক থেকে বিশেষজ্ঞ সকলেই। তবে মাঠে নামার আগেই প্রতিপক্ষের দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন মুম্বই বোলিং কোচ শেন বন্ড। জানিয়েদিলেন দিল্লি শক্তিশালী দল হলেও তাঁদেরকে সমস্যায় ফেলতে প্রস্তুত মুম্বই।

গত মরশুমে ফাইনালসহ চারবার সাক্ষাৎ-এ প্রতিবারই জয়ের হাসি ফোটে মুম্বই দলের মুখে। কিন্তু নতুন মরশুমে তরুণ অধিনায়ক ঋষভ পন্তের অধীনে শুরুটা ভালোই করেছে দিল্লি। তাদের সমীহ করলেও মুম্বই যে তাঁদের কড়া টক্কর দেবে, সেই বিষয়ে নিশ্চিত বন্ড বলেন, ‘ওরা অত্যন্ত প্রতিভাশালী একটা দল। গত বছর দারুণ ক্রিকেট খেলেছিল ওরা এবং এ বছরের শুরুটাই ভালোই করেছে। গত বছরের প্রতিটা ম্যাচই বেশ টক্করের ছিল। ওই ম্যাচগুলো আমাদের অনেক আত্মবিশ্বাস জোগাবে। আমরা বরাবরই পরিকল্পনার সাথে মাঠে নামি এবং প্রতিপক্ষকে চাপে ফেলার চেষ্টা করি। দিল্লির বিরুদ্ধেও আমরা তাই করব ও ভিন্ন ভিন্ন পরিকল্পনামাফিক ওদের আক্রমণ করার চেষ্টা করব। চেন্নাইয়ের উইকেটে খেলা বেশ কঠিন। তবে আমাদের বেশ কিছু ম্যাচ খেলার অভিতজ্ঞতা হয়ে গিয়েছে এই মাঠে। তাই আশা করি সেটা আমাদের একটু বাড়তি সুবিধা দেবে।’

গত দু'ম্যাচে হারের মুখ থেকে জয় ছিনিয়ে নিয়ে পল্টনরা প্রমাণ করে দিয়েছেন কেন তাঁরা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন। মুশকিল পরিস্থিতিতে দলকে জয় এনে দিয়েছে দলের বোলিং বিভাগ। সম্ভবতই খুশি দলের বোলিং কোচ। বিশেষত স্পিনারদের নির্দিষ্ট পরিকল্পনার সাথে বোলিং এবং সফলতা পেতে দেখে আনন্দিত কিউয়ি। লিগ টেবিলের তিন বনাম চারের লড়াইয়ে শীর্ষস্থান দখল করার সুযোগ বাড়তি উদ্যম জোগাবে দু'দলকেই

বন্ধ করুন