বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ফাঁকা মাঠে র‍্যাপ গেয়ে সেলিব্রেশনে মাতলেন ভাজ্জি-রানা, দেখুন ভিডিয়ো
হরভজন-রানা। ছবি: ইনস্টাগ্রাম (আইপিএল)
হরভজন-রানা। ছবি: ইনস্টাগ্রাম (আইপিএল)

IPL 2021: ফাঁকা মাঠে র‍্যাপ গেয়ে সেলিব্রেশনে মাতলেন ভাজ্জি-রানা, দেখুন ভিডিয়ো

  • নীতিশ রানার ৫৬ বলে ৮০ রানের সুবাদেই সানরাইজার্স হায়দরাবাদের সামনে বড় রানের লক্ষ্য রাখতে সক্ষম হয় কেকেআর। ভাজ্জিকে যদিও ১ ওভার বল করানো হয়েছে। ম্যাচের প্রথম ওভারে তিনি ৮ রান দিয়েছিলেন। তাঁর ওভারে প্যাট কামিন্স সহজ একটি ক্যাচ না ফেলে দিলে, প্রথম ওভারেই হায়দরাবাদকে বড় ধাক্কা দিতে পারতেন হরভজন।

নিতীশ রানা এবং হরভজন সিং ভাল ক্রিকেট খেলেন। কিন্তু তাঁরা যে ভাল র‌্যাপও গাইতে পারেন, সে কথা বোধহয় কারও জানা ছিল না। রবিবার তখন কলকাতা নাইট রাইডার্স-সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচ শেষ হয়ে গিয়েছে। ফাঁকা মাঠ। সে সময় হঠাৎ-ই ভাজ্জি আর রানা ‘ব্রাউন মুণ্ডে’ র‌্যাপ গেয়ে উঠলেন। শুরুটা প্রথমেই রানাই করেছিলেন। পরে তাতে যোগ দেন ভাজ্জিও।

আসলে নীতিশ রানা প্রথমে জানান, ‘ব্রাউন মুণ্ডে’ র‍্যাপটি তাঁর বন্ধুমহলে দারুণ জনপ্রিয়। বন্ধুরা একসঙ্গে মিলিত হলেই এই র‍্যাপটি গাওয়া হয়। সেটা শুনে হরভজন তাঁকে দু'লাইন গাইতে অনুরোধ করেন। রানাও তাঁর সঙ্গে ভাজ্জিকে গলা মেলাতে বলেন। এর পরই দুই ক্রিকেটার একেবারে মাত করে দেন। এই ভিডিয়ো আইপিএল কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে। পোস্ট করার পরই নিমেষে তা ভাইরাল হয়ে গিয়েছে।

প্রথম ম্যাচে ওপেন করতে নেমে অসাধারণ পারফরম্যান্স করেন রানা। তাঁর ৫৬ বলে ৮০ রানের সুবাদেই সানরাইজার্স হায়দরাবাদের সামনে বড় রানের লক্ষ্য রাখতে সক্ষম হয় কেকেআর। ভাজ্জিকে যদিও ১ ওভারই বল করানো হয়েছে। ম্যাচের প্রথম ওভারে তিনি ৮ রান দিয়েছিলেন। তাঁর ওভারে প্যাট কামিন্স সহজ একটি ক্যাচ না ফেলে দিলে, প্রথম ওভারেই হায়দরাবাদকে বড় ধাক্কা দিতে পারতেন হরভজন। তাঁকে পরে আর বল না করানো নিয়ে দলের অধিনায়ক ইয়ন মর্গ্যানকে প্রশ্নের মুখে পড়তে হচ্ছে।

বন্ধ করুন