বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: শাকিবের মতো ক্রিকেটারকে চাইলেই আমরা পাচ্ছি, এটা বিলাসিতা- মর্গ্যান
শাকিবসহ ইয়ন মর্গ্যানের নেতৃত্বাধীন কেকেআর দল। ছবি- টুইটার। 
শাকিবসহ ইয়ন মর্গ্যানের নেতৃত্বাধীন কেকেআর দল। ছবি- টুইটার। 

IPL 2021: শাকিবের মতো ক্রিকেটারকে চাইলেই আমরা পাচ্ছি, এটা বিলাসিতা- মর্গ্যান

  • কেন উইলিয়ামসনের দুরন্ত রান আউটসহ সানরাইজার্সের বিরুদ্ধে চার ওভার হাত ঘুরিয়ে মাত্র ২০ রানের বিনিময়ে একটি উইকেটও নেন শাকিব।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে গত ম্যাচে পরাজয়ের পর রবিবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মরণ বাঁচন ম্যাচে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স। মাত্র ১১৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে বেশ বেগ পেতে হলেও দুই বল বাকি থাকতেই ম্যাচ ছয় উইকেটে নিজেদের নামে করে কেকেআর বাহিনী। ম্যাচে হোঁচট খেতে হলেও জয়ের পর দলের গভীরতা বিশেষ করে শাকিব আল হাসানের প্রশংসা করেন ইয়ন মর্গ্যান। 

মরুশহরে আইপিএলের দ্বিতীয় ভাগে নিজের প্রথম ম্যাচ খেলতে মাঠে নামেন শাকিব। ম্যাচে কেন উইলিয়ামসনের দুরন্ত রান আউটসহ চার ওভার হাত ঘুরিয়ে মাত্র ২০ রানের বিনিময়ে একটি উইকেটও নেন বাংলাদেশের কিংবদন্তী অলরাউন্ডার। ম্যাচের পর ক্যাপ্টেন মর্গ্যান বলেন, ‘(শুভমন) গিল আজ ভাল খেলেছে, (শাকিব) দারুণ। ওর মতো একজন অভিজ্ঞ ক্রিকেটারকে দলের প্রয়োজনে খেলাতে পারার শক্তি এবং গভীরতা থাকা সৌভাগ্যের ব্যাপার। আজকে ম্যাচে ওর প্রভাব হাতেনাতে দেখা গেছে।’

গত ম্যাচে পরাজয়ের পর চ্যালেঞ্জিং পিচে সব বিভাগেই দল উন্নতি করেছে এবং প্রথম চারে জায়গা পাকা করার বিষয়েও আশাবাদী মর্গ্যান। ‘আজকের এই চ্যালেঞ্জিং পিচে রান তাড়া করাটা বেশ কঠিন ছিল। তবে পিচ যেমনই হোক, তার সঙ্গে মানিয়ে নেওয়াটাই কাম্য। আমরা বোলিং, ফিল্ডিং সবতেই গত ম্যাচের থেকে অনেক উন্নতি করেছি। ভাল ক্রিকেট খেলাটাই আমাদের লক্ষ্য, যা এখনও অবধি সঠিক পরিকল্পনার বাস্তবায়ন ঘটিয়ে আমরা সফলভাবে করতে সক্ষম হয়েছি।’ দাবি মর্গ্যানের।

বন্ধ করুন