বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: বেয়ারস্টোর পরিবর্তে ক্যারিবিয়ান তারকাকে দলে নিল সানরাইজার্স হায়দরাবাদ
শেরফান রাদারফোর্ড। ছবি- গেটি।
শেরফান রাদারফোর্ড। ছবি- গেটি।

IPL 2021: বেয়ারস্টোর পরিবর্তে ক্যারিবিয়ান তারকাকে দলে নিল সানরাইজার্স হায়দরাবাদ

  • শনিবারই ইন্ডিয়ান প্রিমিয়র লিগ থেকে সরে দাঁড়ানোর কথা ঘোষণা করেন তিন ব্রিটিশ ক্রিকেটার।

আইপিএল ২০২১-এর আমিরশাহি লেগ শুরুর ঠিক আগে টুর্নামেন্ট থেকে সরে দাঁড়িয়েছেন ইংল্যান্ডের তিন ক্রিকেটার ডেভিড মালান, জনি বেয়ারস্টো ও ক্রিস ওকস। হাতে সময় না থাকায় ফ্র্যাঞ্চাইজিদের তড়িঘড়ি তিন ক্রিকেটারের বদলি খুঁজে নিতে হচ্ছে।

মালানের বদলে পঞ্জাব কিংস ইতিমধ্যেই দক্ষিণ আফ্রিকার এডেন মার্করামকে দলে নেওয়ার কথা ঘোষণা করেছে। এবার সানরাইজার্স হায়দরাবাদ খুঁজে নিল জনি বেয়ারস্টোর পরিবর্ত। তারা দলে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজের বাঁ-হাতি ব্যাটসম্যান শেরফান রাদারফোর্ডকে।

রাদারফোর্ড ওয়েস্ট ইন্ডিজের হয়ে ৬টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ খেলেছেন। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেট মিলিয়ে সার্বিকভাবে ৬৮টি টি-২০ ম্যাচ খেলছেন তিনি। ২৪.৪৮ গড়ে ১১০২ রান করেছেন। ডানহাতি মিডিয়াম পেস বোলিং করে উইকেট নিয়েছেন ৮টি।

চলতি ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে নজরকাড়া ব্যাটিং করছেন রাদারফোর্ড। সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে ৭ ম্যাচে মাঠে নেমে ইতিমধ্যেই তিনটি হাফ-সেঞ্চুরি করেছেন তিনি।

বেয়ারস্টোরা টি-২০ বিশ্বকাপ ও অ্যাশেজ সিরিজের কথা মাথায় রেখে আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন বলে জানানো হলেও এর পিছনে অন্য কোনও কারণও থাকতে পারে বলে মনে করা হচ্ছে। ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হওয়ার কারণেই নাকি ব্যাপক ক্ষুব্ধ ব্রিটিশ ক্রিকেটাররা। সেকারণেই নাকি আইপিএল থেকে নিজেদের সরিয়ে নিয়েছেন তাঁরা, এমন গুঞ্জনও শোনা যাচ্ছে।

বন্ধ করুন