বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: দায়িত্ব আরও বেড়ে গেল, বিশ্বকাপের জন্য সূর্যকুমার যাদবকে শুভেচ্ছা সচিনের
সানরাইজার্স ম্যাচের পর ড্রেসিংরুমে সচিন ও সূর্যকুমার। ছবি- টুইটার।
সানরাইজার্স ম্যাচের পর ড্রেসিংরুমে সচিন ও সূর্যকুমার। ছবি- টুইটার।

IPL 2021: দায়িত্ব আরও বেড়ে গেল, বিশ্বকাপের জন্য সূর্যকুমার যাদবকে শুভেচ্ছা সচিনের

  • সানরাইজার্সের বিরুদ্ধে এ মরশুমে নিজের শেষ আইপিএল ম্যাচে ৪০ বলে ৮২ রান করন সূর্যকুমার যাদব।

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে গোটা টুর্নামেন্টে সূর্যকুমার যাদবের অফ ফর্ম, মুম্বই ফ্রাঞ্চাইজি তো বটেই, টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতীয় দলের সমর্থকদেরও বেশ চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছিল। তবে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে মরশুমে নিজেদের শেষ ম্যাচে ৪০ বলে ৮২ রানের এক অবিশ্বাস্য ইনিংস খেলেন সূর্যকুমার যাদব।

সূর্যের ইনিংস মুম্বইকে ম্যাচ জেতাতে সক্ষম হলেও প্লে-অফে জায়গা করে দিতে পারেনি। তাই এরপর জাতীয় দলের জার্সিতেই ফের খেলতে দেখা যাবে তাঁকে। শেষ ম্য়াচে মুম্বই ইন্ডিয়ান্স ড্রেসিংরুমে দলের মেন্টর তথা ক্রিকেট কিংবদন্তী সচিন তেন্ডুলকর স্বয়ং বিশ্বকাপের জন্য আগ্রাসী ব্যাটারকে শুভেচ্ছা জানালেন। মুম্বই ড্রেসিংরুম ম্য়ান অফ দ্য ম্যাচের পুরস্কার সূর্যকে দেওয়ার সময় সচিন তাঁকে বলেন, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তোমাকে অনেক শুভেচ্ছা। এবার তোমার ওপর আরও অনেক বেশি দায়িত্ব থাকবে।’

বিশ্বকাপের জন্য মুখিয়ে রয়েছেন খোদ সূর্যও। ম্যাচে উমরান মালিকের আগুনে গতির বল তাঁর মাথায় লাগলেও তিনি ঠিক আছেন বলেই জানান সূর্য। Star Sports-কে দেওয়া সাক্ষাৎকারে তিনি ম্যাচের পর বলেন, ‘আমি ঠিক আছি। দিনের শেষে শো যেন কোনভাবেই না থামে এবং যাই হয়ে যাক না কেন, সবসময় মুখে হাসি রাখাটা জরুরি।’ বিশ্বকাপ প্রসঙ্গে সূর্যের মত, ‘এটা একটা বিশাল টুর্নামেন্ট (টি-টোয়েন্টি বিশ্বকাপ)। তবে আমি কোনকিছুই পরিবর্তন করতে চাই না। প্রস্তুতি, প্রতিদিনের রুটিন, সবটাই আমার ক্ষেত্রে একই থাকবে।’ ২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে ভারত বিশ্বকাপ অভিযান শুরু করবে।

বন্ধ করুন