বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: পঞ্জাবের জেতা উচিত ছিল, ওদের সহানুভূতি প্রাপ্য- হার্দিক পান্ডিয়া
পঞ্জাব কিংসের বিরুদ্ধে হার্দিক পান্ডিয়া (ছবি:পিটিআই) (PTI)

IPL 2022: পঞ্জাবের জেতা উচিত ছিল, ওদের সহানুভূতি প্রাপ্য- হার্দিক পান্ডিয়া

‘সে ক্রমাগত বলছিল চিন্তা করবেন না, আমি আছি;’ তেওয়াটিয়া-গিলের প্রশংসায় হার্দিক।

আইপিএল২০২২-এর ১৬তম ম্যাচে রাহুল তেওয়াটিয়ার শেষ দুই বলে দুটি ছক্কা ভুলবে না ক্রিকেট বিশ্ব। তেওয়াটিয়ার জোড়া ছক্কার দৌলতে পঞ্জাব কিংসের বিরুদ্ধে ছয় উইকেটের রোমাঞ্চকর জয় পেয়েছে গুজরাট টাইটানস। এদিন প্রথমে ব্যাট করে গুজরাটের সামনে জয়ের জন্য ১৯০ রানের টার্গেট দিয়েছিল পঞ্জাব। শুভমান গিল গুজরাটের হয়ে ৯৬ রানের ইনিংস খেলেন। গিল আউট হওয়ার পর শেষ দুই বলে দলের প্রয়োজন ছিল ১২ রান। সেই সময়ে স্মিথের ওভারে তেওয়াটিয়া দুই বলে পরপর দুই ছক্কা মেরে দলকে জয়ী করে।

কোনও দল শেষ দুই বলে দুটি ছক্কা মেরে জয় পেয়েছে, আইপিএলের ইতিহাসে এই রকম ঘটনা দ্বিতীয়বার ঘটল। এর আগে ২০১৬ সালে অক্ষর প্যাটেলের (পঞ্জাব কিংস) শেষ দুই বলে ১২ রান করেছিলেন ধোনি। মাহির দল পুণে সুপারজায়ান্টসকে জিতিয়ে ছিলেন।তেওয়াটিয়ার এই ইনিংসকে বিশ্বাস করতে পারেননি অধিনায়ক হার্দিক পান্ডিয়াও। ম্যাচের পরে শুভমন গিল ও রাহুল তেওয়াটিয়ার প্রশংসা করেন হার্দিক পান্ডিয়া।

তেওয়াটিয়ার প্রশংসা করতে গিয়ে ক্লান্ত হননি গুজরাটের ক্যাপ্টেন। ম্যাচের পর হার্দিক বলেন,‘ম্যাচে যেভাবে উত্তেজনা আসে তাতে আমি অভ্যস্ত। এই দুর্দান্ত ইনিংসের জন্য তেওয়াটিয়াকে স্যালুট। গিল যেভাবে ব্যাটিং করছেন তা প্রশংসনীয়। তিনি ক্রমাগত বলছেন চিন্তা করবেন না, আমি আছি। দারুণ কিছু জুটিও গড়েছে তারা। এই ম্যাচে পঞ্জাব যেভাবে হেরেছে, সেটা নিশ্চয়ই তাদের জন্যও সহজ ছিল না। ওদের সহানুভূতি প্রাপ্য। হ্যাঁ,এটা সত্যি যে চার ওভার বল করার পর আমার শরীর ক্লান্ত হয়ে যাচ্ছে। তবে আমি যতই খেলতে থাকব ততই এই সমস্যা দূর হবে।’

বন্ধ করুন