বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ছিটকে গিয়েছেন কামিন্স, তাঁর পরিবর্তে কাকে দলে নেওয়া হবে? আদৌ বদলি নেওয়া হবে কি? জানিয়ে দিল KKR
প্যাট কামিন্স। ছবি- কেকেআর।

IPL 2022: ছিটকে গিয়েছেন কামিন্স, তাঁর পরিবর্তে কাকে দলে নেওয়া হবে? আদৌ বদলি নেওয়া হবে কি? জানিয়ে দিল KKR

  • দূর থেকেই সমর্থন করবেন, দেশে ফেরার আগে KKR-এর সতীর্থদের আবেগঘন বার্তা চোট পেয়ে IPL 2022 থেকে ছিটকে যাওয়া প্যাট কামিন্সের।

চোটের জন্য আইপিএল ছেড়ে দেশে ফিরছেন কামিন্স, এখবর কেকেআর অথবা বিসিসিআইয়ের তরফে সরকারিভাবে ঘোষণা করার আগেই জানিয়ে দেয় ক্রিকেট অস্ট্রেলিয়া। এবার কলকাতা নাইট রাইডার্সের তরফে বিজ্ঞপ্তি জারি করে নিশ্চিত করা হয় অজি তারকার চোট পেয়ে চলতি ইন্ডিয়ান প্রিমিয়র লিগ থেকে ছিটকে যাওয়ার বিষয়টি।

কলকাতা নাইট রাইডার্সের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, মঙ্গলবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচের পরেই ডান দিকের পাছার চোটের জায়গায় এমআরআই স্ক্যান করান কামিন্স। তিনি বাকি মরশুমে আর মাঠে নামতে পারবেন না। অজি তারকা দেশে ফিরেছেন বলেও জানানো হয়েছে নাইট ফ্র্যাঞ্চাইজির তরফে।

আরও পড়ুন:- ইঙ্গিতটা কিন্তু স্পষ্ট, ধোনির IPL থেকে অবসর প্রসঙ্গে রায় দিলেন গাভাসকর

সোশ্যাল মিডিয়ায় নাইট রাইডার্সের পোস্ট করা ভিডিয়োয় দেশে ফেরার আগে কামিন্স বলেন, ‘ভারতে অসাধারণ সময় কেটেছে। আমার এবং আমার পরিবারের খেয়াল রাখার জন্য কেকেআরকে ধন্যবাদ। বাকি টুর্নামেন্টের জন্য দলের সব সদস্যকে শুভকামনা জানাচ্ছি। আমি খেলা দেখব, এবং (দূর থেকেই) সমর্থনে গলা ফাটাব।’

নাইট রাইডার্স এটাও স্পষ্ট করে দিয়েছে যে তারা বাকি টুর্নামেন্টের জন্য কামিন্সের কোনও পরিবর্ত ক্রিকেটার দলে নিচ্ছে না। উল্লেখ্য, কামিন্স এবছর কেকেআরের হয়ে আইপিএলের ৫টি ম্যাচে মাঠে নেমে মোট ৭টি উইকেট নিয়েছেন। ব্যাট হাতে তিনি একটি ৫৬ রানের ম্যাচ জেতানো ইনিংসও খেলেছেন।

আরও পড়ুন:- IPL 2022: প্লে-অফের আশায় জোর ধাক্কা KKR-এর, আইপিএল থেকে ছিটকে গেলেন প্যাট কামিন্স

রাস্তা কঠিন হলেও কলকাতা নাইট রাইডার্স আইপিএল ২০২২-এর প্লে-অফের দৌড় থেকে একেবারে ছিটকে যায়নি। তবে লড়াইয়ে ভেসে থাকতে হলে তাদের শেষ ২টি ম্যাচে জিততেই হবে। স্বাভাবিকভাবেই কামিন্সের না থাকা নাইট রাইডার্সের কাছে বড় ধাক্কা সন্দেহ নেই। কেকেআর তাদের শেষ দু'টি লিগ ম্যাচে মাঠে নামবে সানরাইজার্স হায়দরাবাদ ও লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে।

বন্ধ করুন