বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: প্লে-অফের আশায় জোর ধাক্কা KKR-এর, আইপিএল থেকে ছিটকে গেলেন প্যাট কামিন্স

IPL 2022: প্লে-অফের আশায় জোর ধাক্কা KKR-এর, আইপিএল থেকে ছিটকে গেলেন প্যাট কামিন্স

প্যাট কামিন্স। (ফাইল ছবি, সৌজন্যে আইপিএল)

নির্ধারিত সময়ের আগেই দেশে ফিরছেন কলকাতা নাইট রাইডার্সের অজি পেসার।

চোটের জন্য আইপিএল ২০২২ থেকে ছিটকে গেলেন প্যাট কামিন্স। কলকাতা নাইট রাইডার্সে অজি পেসার বাকি ম্যাচগুলিতে মাঠে নামতে পারবেন না। তিনি নির্ধারিত সময়ের আগেই দেশে ফিরছেন বলে জানানো হয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের তরফে।

টুর্নামেন্ট চলাকালীন কামিন্স হালকা চোট বয়ে বেড়াচ্ছিলেন বলে খবর। তবে নাইট রাইডার্সের প্লে-অফে যাওয়ার প্রবল সম্ভাবনা না থাকায় রিহ্যাবের জন্য আইপিএল ছাড়ছেন অজি তারকা, এমনটাই জানানো হয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে।

আরও পড়ুন:- IPL-এ জেনারেটর কি শুধু আলো জ্বালানোর জন্য? DRS বিতর্কে BCCI-এর দিকে প্রশ্ন ছুঁড়লেন সেহওয়াগ, প্রতিক্রিয়া ধোনিরও

অজি বোর্ডের তরফে ইঙ্গিত দেওয়া হয়েছে যে, হিপ ইনজুরি সারিয়ে কামিন্স অস্ট্রেলিয়ার শ্রীলঙ্কা সিরিজে মাঠে ফিরতে পারেন। কামিন্স এবছর কেকেআরের হয়ে আইপিএলের ৫টি ম্যাচে মাঠে নেমে মোট ৭টি উইকেট নিয়েছেন। ব্যাট হাতে তিনি একটি ৫৬ রানের ম্যাচ জেতানো ইনিংসও খেলেছেন।

আরও পড়ুন:- CSK vs MI: তবে কি মুম্বই ইন্ডিয়ান্সে পোলার্ড জমানা শেষ? কায়রনের বাদ পড়া নিয়ে ভবিষ্যতের দিকে ইঙ্গিত রোহিতের

রাস্তা কঠিন হলেও কলকাতা নাইট রাইডার্স আইপিএল ২০২২-এর প্লে-অফের দৌড় থেকে একেবারে ছিটকে যায়নি। তবে লড়াইয়ে ভেসে থাকতে হলে তাদের শেষ ২টি ম্যাচে জিততেই হবে। স্বাভাবিকভাবেই কামিন্সের না থাকা নাইট রাইডার্সের কাছে বড় ধাক্কা সন্দেহ নেই।

কেকেআর তাদের শেষ দু'টি লিগ ম্যাচে মাঠে নামবে সানরাইজার্স হায়দরাবাদ ও লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে।

বন্ধ করুন