বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: আমরা চেষ্টা করেও বোলিংয়ে সুন্দরের অভাব ঢাকতে পারিনি, হেরে আক্ষেপ কেনের
কেন উইলিয়ামসন।

IPL 2022: আমরা চেষ্টা করেও বোলিংয়ে সুন্দরের অভাব ঢাকতে পারিনি, হেরে আক্ষেপ কেনের

  • টসে জিতে চেন্নাইকে প্রথমে ব্যাট করতে পাঠিয়েছিলেন কেন উইলিয়ামসন। কিন্তু শেষ রক্ষা হল না। জিততে পারল না তারা। প্রথমে ব্যাট করে সিএসকে ২ উইকেটে ২০২ রান করেছিল। জবাবে ৬ উইকেটে ১৮৯ রানে শেষ হায়দরাবাদের ইনিংস। ১৩ রানে ম্যাচটি তারা হেরে যায়।

রবিবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ম্যাচ হেরে পয়েন্ট টেবলে কিছুটা হলেও চাপে পড়ে গিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। তাদের এখন ৯ ম্যাচে ১০ পয়েন্ট। তারা লিগ টেবলের চারে রয়েছে। তবে যখন তখন চার নম্বর জায়গা থেকে পা ফস্কানোর সম্ভাবনা রয়েছে। ম্যাচ হেরে অবশ্য বোলিং নিয়ে হতাশা প্রকাশ করেছেন হায়দরাবাদ অধিনায়ক কেন উইলিয়ামসন।

তিনি বলেছেন, ‘২০০-র বেশি রান তাড়া করা সব সময়ই একটি চ্যালেঞ্জ। তবে তারা ভালো খেলেছে। আমাদের কাছে সমস্ত সংস্থান ছিল না, এবং দুর্ভাগ্যবশত আমরা লক্ষ্যে পৌঁছতে পারিনি। আমরা সামঞ্জস্য করার যথাসাধ্য চেষ্টা করেছি। কিন্তু বোলিংয়ে অন্যতন সেরা অস্ত্র ওয়াশিকে (সুন্দর) হারানো আমাদের জন্য চাপ হয়ে উঠেছিল। নাট্টুও (নটরাজন) সেই সাফল্য পাচ্ছে না। তবে আমাদের প্রতিকূলতা মোকাবেলা করতে শিখতে হবে কারণ যে কোনও মুহূর্তে পরিস্থিতি প্রতিকূল হয়ে উঠতে পারে। পিচের গতি কমে যাওয়ার পরেও আমরা ভালো ভাবে রান তাড়া করেছি।’

আরও পড়ুন: শাপে বর হায়দরাবাদের, Covid-এর জন্যই এত তাড়াতাড়ি স্পটলাইটে উমরান

এর সঙ্গেই তিনি যোগ করেছেন, ‘তবে এর মাঝেই ইতিবাচক বিষয় হল, আমরা ভালো মানের স্পিনারদের বিরুদ্ধে খেলেছি, দিনের শেষে, আমরা অনেক লড়াই করেছি। আমাদের কেবল এক হয়ে লড়াই করতে হবে। আমরা ভালো খেলছি এবং টুর্নামেন্টের প্রথমার্ধে টানা ৫টি জয় পেয়েছি। তবে এই হার ভুলে পরের ম্যাচে আরও শক্তিশালী হয়ে ফিরে আসতে হবে।’

রবিবার টসে জিতে চেন্নাই সুপার কিংসতে ব্যাট করতে পাঠায় হায়দরাবাদ। রুতুরাজ এবং ডেভন কনওয়ে মিলে প্রথম উইকেটে ১৮২ রান করেন। রুতুরাজ ৯৯ করে আউট হন। কনওয়ে ৫৫ বলে ৮৫ করে অপরাজিত থাকেন। তাঁদের সৌজন্যেই চেন্নাই নির্দিষ্ট ২০ ওভারে ২ উইকেটে ২০২ রান করে। জবাবে ব্যাট করতে নেমে হায়দরাবাদ ৬ উইকেট হারিয়ে ২০ ওভারে করে ১৮৯ রান। ১৩ রানে ম্যাচ জিতে যায় চেন্নাই।

বন্ধ করুন