বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: বরুণের মিস্ট্রি ডিকোড করেই KKR-কে মাত দিলেন প্রাক্তনী রাহুল, মত পার্থিবের
কেকেআরের বিরুদ্ধে ব্যাটিংরত রাহুল ত্রিপাঠী। ছবি- এএনআই। (ANI)

IPL 2022: বরুণের মিস্ট্রি ডিকোড করেই KKR-কে মাত দিলেন প্রাক্তনী রাহুল, মত পার্থিবের

  • কেকেআরের বিরুদ্ধে ৩৭ বলে ৭১ রানের ইনিংস খেলেন রাহুল ত্রিপাঠী।

শুক্রবার (১৫ এপ্রিল) ব্রেবোর্ন স্টেডিয়ামে প্রাক্তনী রাহুল ত্রিপাঠীর অসাধারণ ইনিংসের জেরেই নাগাড়ে দ্বিতীয় ম্যাচ হেরে বসল কলকাতা নাইট রাইডার্স। সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ৩৭ বলে ৭১ রানের ত্রিপাঠীর ইনিংসে ভর করেই ১৩ বল ও সাত উইকেট হাতে ১৭৬ রান সফলভাবে তাড়া করতে সক্ষম হয় সানরাইজার্স।

কেকেআরের হার বা জয় অনেকটাই নির্ভর করে দলের স্পিনারদের উপর। তবে ‘মিস্ট্রি স্পিনার’ বরুণ চক্রবর্তীর সবরকম মিস্ট্রিই যেন এদিন বৃথা হয়ে গেল। ত্রিপাঠীর আগ্রাসী ব্য়াটিংয়ে একেবারে নাজেহাল দেখায় বরুণকে। প্রাক্তন সতীর্থদের বিরুদ্ধে প্রথম তিন বল খেলে দুইটি ছয় ও একটি ছক্কা মেরে শুরুতেই নিজের মনোভাব স্পষ্ট করে দেন ত্রিপাঠী। প্রাক্তন সতীর্থের আগ্রাসনের মুখে ম্যাচে দাঁতই ফোটাতে পারেননি বরুণ চক্রবর্তী। তিনি নিজের তিন ওভারে ৪৫ রান খরচ করেন।

ত্রিপাঠীই যে এই ম্যাচের গেমচেঞ্জার তা জানিয়ে পার্থিব প্যাটেলের দাবি কেকেআরের হয়ে খেলার সুবাদেই বরুণের মিস্ট্রি ডিকোড করতে সুবিধা হয়েছে ৩১ বছর বয়সি ব্যাটারের। পার্থিব বলেন, ‘ওই আজকের গেমচেঞ্জার। দুই উইকেট পরে গেলেও ওর আত্মবিশ্বাসে কিন্তু এতটুকু টান ধরেনি। একেবারে শুরু থেকেই ও বরুণ চক্রবর্তীকে চাপে রেখেছিল। (কেকেআরের) নেটে আগে বরুণকে খেলার সুবাদে ও ভালভাবে বরুণের বল ধরতেও পারছিল। কভারের উপর দিয়ে ছক্কা মারা সহজ নয়, তবে ও দুইদুইবার এটি করে। সবের মধ্যে ওর ব্যাটিং স্ট্রাইক রেটটার উপরেই নজর পড়বে আগে।’

বন্ধ করুন