বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: কুমার সাঙ্গাকারার থেকে ‘অলরাউন্ডার’-এর ট্যাগ উপহার পেলেন RR-এর ট্রেন্ট বোল্ট
ম্যাচের সেরা হওয়ার পরে ট্রেন্ট বোল্ট (ছবি-টুইটার)

IPL 2022: কুমার সাঙ্গাকারার থেকে ‘অলরাউন্ডার’-এর ট্যাগ উপহার পেলেন RR-এর ট্রেন্ট বোল্ট

  • ম্যাচ জয়ের পরে সাজঘরে সেলিব্রেশন করতে দেখা যায় রাজস্থান রয়্যালসকে। সাজঘরের মধ্যে ট্রেন্ট বোল্টের প্রশংসা করতে দেখা যায় কুমার সাঙ্গাকারাকে। বোল্ট ব্যাট বলে দুরন্ত পারফরমেন্স করেন এবং সে জন্য এই কিউয়ি তারকাকে ‘অলরাউন্ডার’-এর তকমা দেন কুমার সাঙ্গাকারা।

রবিবার লখনউ সুপার জায়ান্টসদের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের হয়ে দারুণ পারফরমেন্স করেছেন নিউজিল্যান্ডের তারকা বোলার ট্রেন্ট বোল্ট। নতুন বলে তার স্পে ছাড়াও ব্যাট হাতে দুরন্ত পারফরমেন্স করেছেন তিনি। ট্রেন্ট বোল্টের অলরাউন্ড অবদানের কারণে তিনি এদিনের এই ম্যাচে সেরার পুরস্কার জেতেন। এরপরে সাজঘরে ফিরে রাজস্থান রয়্যালসের প্রধান কোচ কুমার সাঙ্গাকারাও তার প্রশংসা করতে তাকেন। ড্রেসিংরুমে কোচের বক্তৃতার বোল্টকে অলরাউন্ডারের তকমা দেওয়া হয়।

রবিবারের খেলায় আট নম্বরে ব্যাট করার সময়ে আট বলে ১৭ রান করে অপরাজিত থাকেন ট্রেন্ট বোল্ট। মহসিন খানের বিরুদ্ধে ম্যাচের১৯তম ওভারে১৪রান নেন তিনি।৩২বছর বয়সী পেস বোলার পরপর বাউন্ডারি মারেন। এরপরে বল হাতে এই বাঁহাতি বোলার চার ওভার বল করে ১৮ রান দিয়ে ২ উইকেট শিকার করেন। পরপর ডেলিভারিতে কুইন্টন ডি’কক এবং আয়ুষ বাদোনিকে আউট করে জয়ের মঞ্চ তৈরি করেছিলেন।

এরপরে ১৫৪ রানে শেষ হয়ে যায় লখনউ-এর এদিনের ইনিংস। ২৪ রানে পরাজিত হয় কেএল রাহুলদের দল। ম্যাচ জয়ের পরে সাজঘরে সেলিব্রেশন করতে দেখা যায় রাজস্থান রয়্যালসকে। সাজঘরের মধ্যে ট্রেন্ট বোল্টের প্রশংসা করতে দেখা যায় কুমার সাঙ্গাকারাকে। দলের হয়ে এদিনের জয়ের অবদানের কথা স্বীকার করে,যশস্বী জয়সওয়াল, দেবদূত পাডিক্কাল, সঞ্জু স্যামসন, জেমস নিশাম এবং ট্রেন্ট বোল্টের নাম উল্লেখ করেন কুমার সাঙ্গাকারা।

বোল্ট ব্যাট ও বলে দুরন্ত পারফরমেন্স করেন। সে জন্য এই কিউয়ি তারকার প্রশংসা করে, তাকে ‘অলরাউন্ডার’-এর তকমা দেন কুমার সাঙ্গাকারা

বন্ধ করুন