বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2022: জানতাম চার খেলে চাপ হবে, ১৯তম ওভারে উইকেট মেডেনের রহস্য ফাঁস ভুবির

IPL 2022: জানতাম চার খেলে চাপ হবে, ১৯তম ওভারে উইকেট মেডেনের রহস্য ফাঁস ভুবির

দুর্ধর্ষ ওভার করার পর ভুবনেশ্বরকে বাহবা কেন উইলিয়ামসনের। ছবি- পিটিআই। (PTI)

ভুবনেশ্বর বল করতে আসার সময় মুম্বইয়ে দুই ওভারে জয়ের জন্য ১৯ রান বাকি ছিল।

দুই ওভারে মুম্বই ইন্ডিয়ান্সের জয়ের জন্য চাই ১৯ রান, হাতে চার উইকেট। আগের ওভারেই টিম ডেভিড তান্ডব চালিয়ে ২৬ রান তুলে আউট হলেও, এমন অবস্থায় মুম্বইয়ের জয়ের সম্ভাবনা প্রবল ছিল। কিন্তু ভুবনেশ্বর কুমার ১৯তম ওভারে মতান্তরে এ বারের আইপিএলের সেরা ওভারটি করে এক কথায় সানরাইজার্স হায়দরাবাদের জন্য ম্যাচ সুনিশ্চিত করে দেন।

বল হাতে নিয়ে ১৯তম ওভারে পরপর নিখুঁত ইয়র্কারে জসপ্রীত বুমরাহকে একেবারে নাজেহাল করে দেন ভুবি। মেডেনসহ ওভারে একটি উইকেটও নেন তিনি। তারপর শেষ ওভারে রমনদীপ সিং চেষ্টা করেও মুম্বইকে জেতাতে পারেননি। তিন রানে পরাজিত হয় পল্টনরা। পাশাপাশি পলকা সুতোয় হলেও, অব্যাহত থাকে সানরাইজার্সের প্লে-অফে পৌঁছনোর আশা। এই ওভার বল করার সময় ঠিক কী চলছিল ভুবনেশ্বরের মাথায়, ম্যাচ শেষে তিনি নিজেই জানালেন।

ভুবনেশ্বর বলেন, ‘আমি পরপর ইয়র্কার করার চেষ্টা করছিলাম, কারণ আমি জানি ইয়র্কার যদি সঠিক ঠিকানায় নাও পরে, তাহলেও সেই বলে চার মারার সম্ভাবনা তুলনামূলক কম। জানতাম আমি যদি বাউন্ডারি খাই, তাহলে দল চাপে পড়ে যাবে, তাই অন্যদিকে না তাকিয়ে নিরন্তর ইয়র্কার করে যাওয়ারই প্রচেষ্টায় ছিলাম। এ মরশুমে আমি যেভাবে বোলিং করেছি, তাতে সত্যি বলতে নিজের পারফরম্যান্সে আমি সন্তুষ্ট।’

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের আজ কেমন কাটবে? জানুন ২৪ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল শনিতে বৃষ্টি, জারি সতর্কতা! জোড়া ঘূর্ণাবর্ত ও অ্যান্টি সাইক্লোনে কতদিন ভিজবে? EPL 2023 (Chelsea vs Tottenham Hotspur) Live Updates: ফের মৃত্যু ২২ গজে,ম্যাচ শেষ হতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত কর্ণাটকের ক্রিকেটার তথাগতর সঙ্গে সংসার ভেঙেছে, টলিউডে কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক দেবলীনা দত্ত জামিন পেলেই লন্ডনে পালাতে পারেন শাহজাহান, সন্দেশখালির ভাইজানকে নিয়ে আশঙ্কা ইডির IPL-র জন্য ধুতি পরতে গিয়ে নাকানি-চোবানি, তরুণীর উপর ‘চোটপাট’ KKR অধিনায়কের! রাজের পরিচালনায় বাবা-ছেলের সম্পর্কের ছবি, দেবের পর মিঠুনের পর্দার পুত্র কে? শেষ ওভারে ২উইকেট নিয়েও জেতাতে পারলেন না ক্যাপসি,১ বলেই ছয় মেরে বাজিমাত MI কন্যার দিল্লি হাইকোর্টে বিরাট ধাক্কা খেলেন মহুয়া মৈত্র, ইডি সংক্রান্ত আবেদন খারিজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.