বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: আক্রমণাত্মক ছিল ও, আমিও আগ্রাসন দেখিয়েছি- অনুকূলের সঙ্গে ঝামেলা নিয়ে দাবি আর্শের

IPL 2023: আক্রমণাত্মক ছিল ও, আমিও আগ্রাসন দেখিয়েছি- অনুকূলের সঙ্গে ঝামেলা নিয়ে দাবি আর্শের

আর্শদীপ সিং।

কেকেআর-এর ইনিংসের দ্বিতীয় ওভারে আর্শদীপ তাঁর ওভারের প্রথম বলেই মনদীপ সিংকে বাউন্সার দেন। ক্যাচ আউট হন মনদীপ।  এর পর একই ওভারের শেষ বলে সিকান্দার রাজার হাতে ক্যাচ দেন অনুকূল রায়। আর তাঁঁকে আউট করার পর আর্শদীপ সিং কটমট করে অনুকূলের দিকে তাকিয়ে ছিলেন। আর এই ভিডিয়োই হুহু করে ভাইরাল হয়েছে।

পঞ্জাব কিংসের তরুণ ফাস্ট বোলার আর্শদীপ সিং শুক্রবার (১ এপ্রিল) কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। আর্শ জাদুতেই কেকেআর-এর ব্যাটিং লাইন আপ গুঁড়িয়ে যায়। ২০২৩ আইপিএলে পঞ্জাবের প্রথম ম্যাচে জয়ের মূল কারণ ছিল আর্শদীপের বোলিং। যে কারণে তিনি ম্যাচের সেরাও নির্বাচিত হন। আর ম্যাচ শেষ হওয়ার পর অনুকূল রায়ের সঙ্গে তাঁর ঝামেলা নিয়ে মুখ খুললেন আর্শদীপ।

তরুণ বাঁ-হাতি ফাস্ট বোলার আর্শদীপ সিং নিজের প্রথম ওভারেই কেকেআর-কে জোড়া ধাক্কা দিয়েছিলেন। মনদীপ সিং এবং অনুকূল রায়কে সাজঘরে ফেরান তিনি। আর অনুকূলের উইকেট নেওয়ার পরে আর্শদীপের ব্যাটসম্যানের দিকে আগ্রাসনের মেজাজে তাকিয়ে থাকা ক্যামেরায় ধরা পড়ে। যে ছবি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: স্পিনের বিরুদ্ধে আক্রমণই কৌশল ছিল- জয়ের রহস্য ফাঁস করে মেয়ার্স, উডকে প্রশংসায় ভরালেন LSG অধিনায়ক

আসলে কেকেআর-এর ইনিংসের দ্বিতীয় ওভারে আর্শদীপ তাঁর ওভারের প্রথম বলেই মনদীপ সিংকে বাউন্সার দেন। আর মারতে গিয়ে স্যাম করনের হাতে ক্যাচ দেন মনদীপ। মাত্র ২ রান করে। এর পর একই ওভারের শেষ বলে সিকান্দার রাজার হাতে ক্যাচ আউট হন অনুকূল রায়। আর তাঁঁকে আউট করার পর আর্শদীপ সিং কটমট করে অনুকূলের দিকে তাকিয়ে ছিলেন। আর এই ভিডিয়োই হুহু করে ভাইরাল হয়েছে।

ম্যাচ পরবর্তী অনুষ্ঠানে আর্শদীপ সিংকে 'ম্যান অফ দ্য ম্যাচ' ঘোষণা করা হলে, তিনি পুরস্কার নিতে গেলে অনুকূল রায়ের উইকেট নিয়ে তাঁকে প্রশ্ন করা হয়। উত্তরে আর্শদীপ বলেন, ‘এই উইকেটটি ব্যাট করার জন্য ভালো ছিল। তাই আমি যতটা সম্ভব উইকেট পেতে চেয়েছিলাম। অনুকূল রায় অনূর্ধ্ব-১৯ ক্রিকেটে আমার ব্যাচ মেট ছিল। ও আমার বলে সোজা খেলতে শুরু করেছিল। তাই আমি আগ্রাসন দেখাতে চেয়েছিলাম। আক্রমণাত্মক ব্যাটিংও করছিল। এমন অবস্থায় আমারও একটু আগ্রাসন বেরিয়ে এল।’

আরও পড়ুন: KKR বোলারদের নিয়ে ছেলেখেলা করল PBKS, তবু ১ উইকেট নিয়েই বড় নজির উমেশের

আর্শদীপ দাবি করেছেন যে, তিনি ব্যাটসম্যানদের বিভ্রান্ত করার চেষ্টা করেছিলেন এবং তাঁর সেই কৌশল কাজেও লেগেছে। তরুণ বোলার (আর্শদীপ সিং) জানিয়েছেন, ‘ব্যাটাররা আমার কাছ থেকে ইয়র্কার বল করার আশা করেছিল। তাই আমি বাউন্সার দিয়ে তাদের বিভ্রান্ত করার চেষ্টা করেছি। হাল্কা বৃষ্টি হচ্ছিল, তাই উইকেট পিচ্ছিল হয়ে গিয়েছিল। আমি সেই পরিস্থিতির সুযোগ নিয়েছিলাম। আমি নিজের খেলা উপভোগ করছি এবং ড্রেসিংরুমের পরিবেশও দুর্দান্ত। শিখর ধাওয়ান দলের মধ্যে একটি দুর্দান্ত পরিবেশ তৈরি করেছে এবং আমরা এটি উপভোগ করছি।’

বৃষ্টিতে মাঝপথে ম্যাচটি বন্ধ হয়ে যাওয়ার আগে পর্যন্ত আর্শদীপ সিং ৩ ওভার বল করে ১৯ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন। তাঁর ইকোনমি রেট ছিল ৬.৩৩। মনদীপ সিং, অনুকূল রায় এবং ভেঙ্কটেশ আইয়ারের উইকেট নেন আর্শদীপ।

প্রসঙ্গত, প্রথমে ব্যাট করে পঞ্জাব কিংস ৫ উইকেট হারিয়ে ১৯১ রান করেছিল। জবাবে নাইটরা রান তাড়া করতে নামলে তাদের বিপাকে ফেলেন আর্শদীপ। কেকেআর ১৬ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৬ রান করার পরেই বৃষ্টি নামে। শেষ পর্যন্ত আর খেলা শুরু করা সম্ভব হয়নি। ডিএলএস নিয়মে ৭ রানে ম্যাচটি জেতে পঞ্জাব।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.