বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: কর্মফল তোমাকে ভুগতেই হবে- ধোনির সঙ্গে ঝামেলার পরেই জাড্ডুর চাঞ্চল্যকর টুইট

IPL 2023: কর্মফল তোমাকে ভুগতেই হবে- ধোনির সঙ্গে ঝামেলার পরেই জাড্ডুর চাঞ্চল্যকর টুইট

ধোনির সঙ্গে ঝামেলার পর জাদেজার চাঞ্চল্যকর টুইট।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ শেষ হওয়ার পরেই চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে রবীন্দ্র জাদেজার মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হতে দেখা গিয়েছিল। যা নিয়ে আগেই বেশ চাঞ্চল্য ছড়িয়েছিল। এ বার জাদেজার টুইটে যেন রহস্য আরও ঘনীভূত হল।

মহেন্দ্র সিং ধোনির সঙ্গে ঝামেলার ২৪ ঘণ্টাও হয়নি। তার মধ্যেই রবীন্দ্র জাদেজার চাঞ্চল্যকর টুইট। যা নিয়ে আলোড়ন পড়ে গেল ক্রিকেট মহলে। শনিবার অরুণ জেটলি স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচ শেষ হওয়ার পরেই চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির সঙ্গে রবীন্দ্র জাদেজার মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় হতে দেখা গিয়েছিল। যা নিয়ে আগেই বেশ চাঞ্চল্য ছড়িয়েছিল। এ বার জাদেজার টুইটে যেন রহস্য আরও ঘনীভূত হল।

রবিবার (২১ মে) বিকেল ৪টে নাগাদ জাদেজা একটি টুইট করেছেন। সেখানে তিনি একটি কোট কার্যত কপি করেছেন। সেই কোটে বলা হয়েছে, ‘কর্মফল তোমাকে পেতেই হবে। সেটা এখনই হোক বা দেরী করে, কিন্তু ভুগতে হবে তোমাকে।’ এই কোটের সঙ্গে জাদেজা আরও নির্দিষ্ট করে লিখেছেন, ‘একদম’.. অর্থাৎ কর্মফল অবশ্যই করে পেতে হবে।

ধোনি এবং জাদেজার মধ্যে ঝামেলাটি ঘটেছিল শনিবারের ম্যাচ শেষ হওয়ার কিছুক্ষণ পরেই। দিল্লিকে হারানোর পর মাঠের মধ্যে যখন সিএসকে প্লেয়াররা জয়ের জন্য এবং প্লে অফে পৌঁছানোর জন্য প্রত্যেককে অভিনন্দন জানাচ্ছিল, তখনই জাদেজার সাথে উত্তপ্ত বাক্য বিনিময় করতে দেখা গিয়েছে ধোনিকে। সিএসকে অধিনায়কের কথা প্রথমে মনোযোগ সহকারেই শুনছিলেন জাদেজা। তবে তিনি রীতিমতো গম্ভীর ছিলেন। জাদেজার মুখে হাসি ছিল না। জাদেজাকে বেশ উত্তেজিত হয়েই ধোনি কিছু বলছিলেন। পরে জাদেজাকেও জবাবে ক্ষুব্ধ হয়ে কিছু বলতে দেখা যায়। তবে তারকা উইকেটরক্ষক-ব্যাটসম্যান যে জাদেজার উপর রেগে ছিলেন, সেটা পরিষ্কার।

আরও পড়ুন: কোহলিদের কপাল পুড়িয়ে শিলাবৃষ্টি শুরু বেঙ্গালুরুতে, ম্যাচ ভেস্তে যাওয়ার সম্ভাবনা

এই ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে সকলেই অবাক হয়েছেন। কারণ ধোনি এবং জাদেজার মধ্যে যে কোনও বিভেদ থাকতে পারে, সেটা ভাবতেই পারেন না কেউ। জাদেজাকে এই মরশুমে সিএসকে ধোনির কথাতেই রেখে দিয়েছে। এবং সকলেই আশায় যে, জাদেজা পরের মরশুমেও চেন্নাই টিমের হয়েই খেলবেন। অনেকে মনে করছেন যে, এই ঝামেলার আসল কারণ হয়তো জাদেজার বোলিং নিয়ে। তার জন্যই জাদেজাকে বকুনি খেতে হয়েছে। কারণ দিল্লির বিরুদ্ধে অন্যান্য বোলাররা প্রতি ওভারে মাত্র ছয়ের কাছাকাছি রান দিলেও, একমাত্র জাদেজা ১ উইকেট নিলেও চার ওভারে ৫০ রান দিয়ে বসেন।

আরও পড়ুন: ভারতে গিয়ে পাকিস্তান ODI WC জিতলে, BCCI-এর গালে বড় থাপ্পড় হবে- দাবি আফ্রিদির

শনিবার দিল্লির বিরুদ্ধে সিএসকে ৭৭ রানে একটি সহজ জয় ছিনিয়ে নেয়। সেই সঙ্গে তারা রেকর্ড ১২ বার প্লে অফের যোগ্যতা অর্জন করে। প্রথমে ব্যাট করে ৩ উইকেটে ২২৩ রান করেছিল চেন্নাই। জবাবে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে দিল্লি করে ১৪৬ রান। এই জয়ের হাত ধরে ধোনিরা লিগ টেবলের দুইয়ে শেষ করল। আর কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে লখনউ সুপার জায়ান্টস শেষ করল তিনে চার নম্বর জায়গার জন্য লড়াই এখন তিন দল- রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর, মুম্বই ইন্ডিয়ান্স এবং রাজস্থান রয়্যালসের মধ্যে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

প্রকাশিত মাধ্যমিক পরীক্ষার ফলাফল, এবার ঝাড়খণ্ডের পাশের হার কমে দাঁড়াল ৯০.৩১% ফের শোকের ছায়া ইংল্যান্ডের ক্রিকেটে, ৯২ বছর বয়সে প্রয়াত রমন সুব্বা রাও অনুশীলনে গুরুতর চোট হাঁটুতে,প্যারিসের টিকিট পেয়েও যেতে পারবেন না শ্রীশঙ্কর মুরলি পাল্টে গেল DD নিউজের লোগো, DD ইন্ডিয়ার পর গেরুয়ার ছোঁয়া সরকারি খবরের চ্যানেলে প্রথম দফার নির্বাচন, সকাল সকাল বুথে লাইন দিয়ে ভোট দিলেন রজনীকান্ত, ধনুশ, বিজয়রা ‘আবগারি দুর্নীতির ৫০ কোটি তো BJP-র’, কেজরি জেলে থাকলে নড্ডা নয় কেন? তোপ অভিষেকের জলপাইগুড়িতে বিজেপির বুথ অফিসে ঢুকে পড়লেন তৃণমূল প্রার্থী, কী ঘটল সেখানে?‌ PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও ‘অনেক মুসলিমের নাম নেই তালিকায়’, UP-তে বুথ দখলের অভিযোগ BJP-র নামে একটি IPL-এ টেল-এন্ডার হিসেবে সব থেকে বেশি রান আশুতোষের, দেখুন সেরা ৫-এর তালিকা

Latest IPL News

PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া ছন্নছাড়া ক্যাপ্টেন্সি, দেরি হল ফিল্ড সাজাতে, বড় জরিমানার মুখে পড়লেন হার্দিক IPL 2024: ইডেনে এবার সবুজ জার্সি পরে নামছেন কোহলিরা,চাইছেন নিজেদের ভাগ্যও বদলাতে PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের স কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই বুমরাহের ইনসুইং ইয়র্কার বুঝতেই পারলেন না রসউ, উপড়ে গেল দু'টি স্টাম্প- ভিডিয়ো তখন আমি কিছুটা ভয় পেয়ে গিয়েছিলাম- MI vs RR ম্যাচের স্মৃতি ভুলতে পারছেন না রোহিত আমরা চাই ধোনি শেষ বলে ছক্কা মারুক কিন্তু… লখনউয়ের রাস্তায় LSG-র প্রার্থনা ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.