বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: স্কোয়াডে রদবদল LSG-র, মায়াঙ্ক যাদব ছিটকে যাওয়ায় অখ্যাত পেসারকে দলে নিলেন লোকেশ রাহুলরা

IPL 2023: স্কোয়াডে রদবদল LSG-র, মায়াঙ্ক যাদব ছিটকে যাওয়ায় অখ্যাত পেসারকে দলে নিলেন লোকেশ রাহুলরা

লখনউ সুপার জায়ান্টস শিবির। ছবি- এলএসজি টুইটার।

LSG Squad Update: ১৫টি ফার্স্ট ক্লাস ও ১২টি লিস্ট-এ ম্যাচ খেলা ডানহাতি পেসার ঢুকে পড়েন লখনউ সুপার জায়ান্টসের স্কোয়াডে।

তৃতীয় সপ্তাহে পা দিয়েছে আইপিএল ২০২৩। এখনও টুর্নামেন্টের পথ চলা বাকি বিস্তর। এই অবস্থায় আইপিএলের মাঝপথেই স্কোয়াডে রদবদল করতে বাধ্য হল লখনউ সুপার জায়ান্টস। চোট পেয়ে চলতি আইপিএল থেকে ছিটকে গিয়েছেন তরুণ মিডিয়াম পেসার মায়াঙ্ক যাদব। তড়িঘড়ি তাঁর পরিবর্ত ক্রিকেটার দলে নেন লোকেশ রাহুলরা।

মায়াঙ্কের বদলি হিসেবে লখনউ সুপার জায়ান্টস দলে নেয় হিমাচলপ্রদেশের ডানহাতি পেসার অর্পিত গুলেরিয়াকে, যিনি এখন সার্ভিসেসের হয়ে ঘরোয়া ক্রিকেট খেলেন। অর্পিতকে তাঁর বেস প্রাইস ২০ লক্ষ টাকার বিনিময়ে সই করায় লখনউ।

উল্লেখ্য, মায়াঙ্ক যাদবকে আইপিএলের মেগা নিলাম থেকে ২০ লক্ষ টাকার বিনিময়ে দলে নেয় সুপার জায়ান্টস। পরে তাঁকে নতুন মরশুমের জন্য ধরে রাখে তারা। যদিও মায়াঙ্কের কী ধরনের চোট রয়েছে, সে সম্পর্কে স্পষ্ট কিছু জানানো হয়নি।

অর্পিত গুলেরিয়া এখনও পর্যন্ত ১৫টি ফার্স্ট ক্লাস ম্যাচ ও ১২টি লিস্ট-এ ম্যাচ খেলেছেন। হিমাচলপ্রদেশের হয়ে ফার্স্ট ক্লাস ক্রিকেটে হাতেখড়ি হয় তাঁর। তবে এখন তিনি ডোমেস্টিক ক্রিকেটে মাঠে নামেন সার্ভিসেসের হয়ে। ফার্স্ট ক্লাস ক্রিকেটে ৪৪টি উইকেট নিয়েছেন অর্পিত। লিস্ট-এ ক্রিকেটে তাঁর ঝুলিতে রয়েছে ১১টি উইকেট। অর্পিতের ব্যাটের হাত নিতান্ত মন্দ নয়। লাল বলের ক্রিকেটে তাঁর ১টি হাফ-সেঞ্চুরিও রয়েছে। যদিও এখনও সিনিয়র ক্রিকেটে কোনও টি-২০ ম্যাচ খেলেননি অর্পিত।

আরও পড়ুন:- KKR vs SRH: ৪,৬,৪,৪,৪,৬, যত জোরে বল, তত জোরে মার, উমরান মালিককে এক ওভারেই ছারখার করলেন রানা- ভিডিয়ো

অন্যদিকে মায়াঙ্ক যাদব তুলনায় ঘরোয়া ক্রিকেটে অনভিজ্ঞ। দিল্লির এই ডানহাতি পেসার এখনও পর্যন্ত ১টি ফার্স্ট ক্লাস, ৭টি লিস্ট-এ ও ৬টি টি-২০ ম্যাচ খেলেছেন। ফার্স্ট ক্লাস ক্রিকেটে ২টি, লিস্ট-এ ক্রিকেটে ১৬টি ও টি-২০ ক্রিকেটে ৭টি উইকেট নিয়েছেন তিনি।

লখনউ সুপার জায়ান্টস আইপিএল ২০২৩-র চারটি ম্যাচে মাঠে নেমে ৩টি জয় তুলে নেয়। ১টি ম্যাচ হারতে হয় তাদের। তারা পরাজিত করে দিল্লি, হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে। লোকেশ রাহুলরা চেন্নাইয়ের কাছে হারের মুখ দেখেন।

আরও পড়ুন:- IPL 2023: ট্র্যাডিশন বজায় রেখে মরশুমের মাঝে আরও এক আনকোরা ক্রিকেটারকে দলে নিল KKR

লখনউ সুপার জায়ান্টসের পরিবর্তিত স্কোয়াড:- আয়ূষ বাদোনি, লোকেশ রাহুল, কাইল মায়ের্স, মনন ভোরা, ড্যানিয়েল স্যামস, দীপক হুডা, করণ শর্মা, কৃষ্ণাপ্পা গৌতম, ক্রুণাল পান্ডিয়া, মার্কাস স্টইনিস, প্রেরক মানকড়, রোমারিও শেফার্ড, স্বপ্নিল সিং, নিকোলাস পুরান, কুইন্টন ডি'কক, অমিত মিশ্র, অর্পিত গুলেরিয়া, আবেশ খান, জয়দেব উনাদকাট, মার্ক উড, মহসিন খান, নবীন উল হক, রবি বিষ্ণোই, যশ ঠাকুর ও যুধবীর সিং।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সৃজিতের প্রথম ছবির নায়িকা, আছে অমর্ত্য সেনের সঙ্গে নিবিড় যোগ, বলুন তো কে? জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল লোকসভা ভোটের আগে বিস্ফোরণ রাজ্যে, রামনবমীর রাতে বিকট আওয়াজে কাঁপল জামুড়িয়া জুড়তে পারে আরও ৬ লাইন! ৫ মিনিট ছাড়া মেট্রো চালাতে পরিকল্পনা ইস্ট-ওয়েস্ট করিডরে বিতর্কের আবহে বদলাবে আকবর ও সীতার 'পরিচয়', দুই সিংহের নয়া নামের প্রস্তাব বাংলার রাত ২ টোয় স্নান করতে যান দিব্যাণী! অজানা গল্প ফাঁস 'ফুলকি'র দিদার সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের আফগানদের বিরুদ্ধে T20I সিরিজে না অজিদের, পালটা বিগ ব্যাশে না খেলার হুমকি রশিদের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট ঘুঘুডাঙা থেকে লস্করের চিঠি পাঠানো হয়েছিল শান্তনু ঠাকুরকে! তদন্তে উঠে এল নয়া তথ্য

Latest IPL News

জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.