বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: ভেঙে না পড়ে চলছে প্র্যাকটিস, RR থেকে বাদ পড়া নিয়ে বললেন রিয়ান

IPL 2023: ভেঙে না পড়ে চলছে প্র্যাকটিস, RR থেকে বাদ পড়া নিয়ে বললেন রিয়ান

রিয়ান পরাগ (AFP)

চলতি মরশুমে ১৯ এপ্রিল পর্যন্ত তিনি রাজস্থান রয়্যালসের প্রথম একাদশের সদস্য ছিলেন। রাজস্থানের হয়ে লখনউ সুপার জায়ান্টস দলের বিরুদ্ধে শেষ তিনি খেলেছিলেন। তারপরে আর প্রথম একাদশে সুযোগ পাননি।

শুভব্রত মুখার্জি: দীর্ঘদিন রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন আসামের ক্রিকেটার রিয়ান পরাগ। ব্যাটিং অলরাউন্ডার মারাত্মক প্রতিভাবান ক্রিকেটার হওয়া সত্ত্বেও আইপিএলের মঞ্চে তাঁর প্রতিভার প্রতি সুবিচার করতে পারেননি। তাঁর পারফরম্যান্সের ধারাবাহিকতার অভাব বরাবর প্রশ্নের‌ মুখে পড়েছে। চলতি আইপিএলেও খারাপ পারফরম্যান্সের পরে তাঁকে বাদ পড়তে হয়েছে সঞ্জু স্যামসনের দলের প্রথম একাদশ থেকে। এতদিন বিষয়টি নিয়ে চুপ ছিলেন রিয়ান। তবে এবার তাঁর নিরবতা ভেঙেছেন তিনি। নিরবতা ভেঙে জানিয়ে দিয়েছেন বিষয়টি খুব সহজ, সরল। বিষয়টির মধ্যে কোনও রকমের জটিলতা নেই।

চলতি মরশুমে ১৯ এপ্রিল পর্যন্ত তিনি রাজস্থান রয়্যালসের প্রথম একাদশের সদস্য ছিলেন। রাজস্থানের হয়ে লখনউ সুপার জায়ান্টস দলের বিরুদ্ধে শেষ তিনি খেলেছিলেন। তারপরে আর প্রথম একাদশে সুযোগ পাননি তিনি। তার বড় কারণ তাঁর জঘন্য ব্যাটিং ফর্ম। শুক্রবার রাজস্থান রয়্যালস মুখোমুখি হয়েছিল গুজরাট টাইটানস দলের। এই মরশুমে ইতিমধ্যেই রাজস্থান রয়্যালস একবার হারিয়ে দিয়েছে গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস দলকে। এই মুহূর্তে গুজরাটের পয়েন্ট ছিল ১২। জয়পুরে গুজরাটকে, রাজস্থান হারাতে পারলে তারা লিগ তালিকার শীর্ষে চলে যেত। এই অবস্থায় অত্যন্ত বাজেভাবে হারের সম্মুখীন হতে হয়েছে তাদের।

এমন আবহেই ক্রিকবাজকে দেওয়া এক সাক্ষাৎকারে রিয়ান পরাগ জানিয়েছেন, 'সময় এসেছে আমার এখন বেসিক জিনিসগুলো ঠিক করার।আমি জুবিন (ভারুচা) স্যারের সঙ্গে এখন দীর্ঘক্ষণ সময় কাটাচ্ছি। গত পাঁচ দিনে আমি একবারও অনুশীলন মিস করিনি। নেটে আমি দীর্ঘক্ষণ সময় কাটাচ্ছি। আমার বেসিকগুলো আরও শক্ত করতে হবে। আমি আমার শট খেলার পরিধি আরও বাড়াচ্ছি। আমার এই মুহূর্তে ফোকাস হল মাঠের বিভিন্ন দিকে বল মারা। আমার কাছে অপশন অনেক বেশি আমি খোলা রাখতে চাই। দলের হয়ে ম্যাচ জেতাই আমার লক্ষ্য। আমি যখন সুযোগ পাব তখন রাজস্থান রয়্যালসের ম্যাচ জেতার চেষ্টা করব। আমাদের শেষ কয়েকটা ম্যাচের মধ্যে তিনটে ম্যাচে জিততে হবে তাহলে আমরা প্রথম দুইয়ে শেষ করতে পারব।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে জঙ্গলের শ্যুটিংয়ে যেন জীবন্ত প্রসেনজিৎ-শ্রাবন্তী সহ 'দেবী চৌধুরানী'র চরিত্ররা বিজেপিকে ভোট না দিলেই বুলডোজার-মন্তব্য় ভাইরাল হতেই বক্তব্য অস্বীকার দলের MLAর ভারতের আইটি সেক্টরে কোন সিইও'র বেতন সবথেকে বেশি? TCS নাকি Cognizant? ব্রালেটে ছবি পোস্ট, ‘এত বিশ্রি বডি আবার শো..', নেটিজেনের কটাক্ষের মুখে নুসরত আগামিকাল আপনার কেমন কাটবে? এই শুক্রবারের লাকি রাশি কী কী? রইল ১৯ এপ্রিলের রাশিফল শোভন-সোহিনীর বিয়ের নেকলেসের দামই নাকি ৩ লাখ, অনুষ্ঠানের মোট বাজেট কত? দোস্তি উধাও! আসানসোলে প্রার্থীর সামনেই বিজেপির দুই গোষ্ঠীর মধ্য়ে কুস্তি এখনও পারেননি কোহলি, IPL-এর ১৬তম জন্মদিনে ধোনির বিরল রেকর্ড স্পর্শ করলেন রোহিত নিয়োগ দুর্নীতিতে একশ'র বেশি লোকের নামে আদালতে ১৭,০০০ পাতার চার্জশিট জমা দিল ED

Latest IPL News

ভারতীয় ক্রিকেটের জন্য কী করেছেন? CSK-র সমালোচনা করতেই প্রাক্তনীর রোষে হর্ষ ভোগলে সেদিন আটকে গেলাম না হলে... ODI World Cup 2023 ফাইনাল নিয়ে আক্ষেপ করছেন রাহুল IPL 2024: দুবে, ওয়াশিংটনরা বলই পাচ্ছেন না- হঠাৎ কেন চিন্তায় পড়লেন রোহিত শর্মা T20 WC-এর ১৫ জনের দলে হার্দিক থাকবেনই, তবে রিঙ্কুর জায়গা নিশ্চিত নয়- রিপোর্ট MI: আসলে আমি জানি IPL-এ কীভাবে সাফল্য পাওয়া যায়- কেন এমন বললেন রোহিত শর্মা? সিঁড়িতে খুঁড়িয়ে খুঁড়িয়ে নামছেন ধোনি, সাহায্যের হাত বাড়ালেন সুরেশ রায়না CSK ম্যাচের আগেই নেটে আগুনে মেজাজে মায়াঙ্ক, স্বস্তির নিঃশ্বাস ফেলছে LSG- ভিডিয়ো মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.