বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: দুনিয়ার সেরা মানুষ শাহরুখ খান, KKR মালিকের আচরণে মুগ্ধ রহমানউল্লাহ গুরবাজ

IPL 2023: দুনিয়ার সেরা মানুষ শাহরুখ খান, KKR মালিকের আচরণে মুগ্ধ রহমানউল্লাহ গুরবাজ

শাহরুখ খান (AFP)

ঘরের মাঠ ইডেন গার্ডেনে নাইটরা মুখোমুখি হবে লখনউ সুপার জায়ান্টসের। এই ম্যাচে জিতলে নাইটরা পৌঁছবে ১৪ পয়েন্টে। তারপরেও প্লে অফে যেতে তাদের নির্ভর করতে হবে অন্য দলগুলোর উপরে।

শুভব্রত মুখার্জি: চলতি মরশুমের আইপিএল প্রায় তার শেষ লগ্নে এসে উপস্থিত হয়েছে। প্লে অফের চূড়ান্ত লড়াইতে এখনও অঙ্কের হিসেবে টিকে রয়েছে কলকাতা নাইট রাইডার্স দল। তাদের শেষ ম্যাচ ২০ মে। ঘরের মাঠ ইডেন গার্ডেনে নাইটরা মুখোমুখি হবে লখনউ সুপার জায়ান্টসের। এই ম্যাচে জিতলে নাইটরা পৌঁছবে ১৪ পয়েন্টে। তারপরেও প্লে অফে যেতে তাদের নির্ভর করতে হবে অন্য দলগুলোর উপরে। এমন আবহে দাঁড়িয়ে চলতি মরশুমে নাইটদের জন্য সবথেকে বড় পাওনা অবশ্যই আফগানিস্তানের কিপার ব্যাটার রহমানউল্লাহ গুরবাজ। যিনি চলতি মরশুমে ওপেন করতে নেমে বেশ কিছু গুরুত্বপূর্ণ ইনিংস উপহার দিয়েছেন। সেই গুরবাজ জানিয়েছেন তাঁর জীবনের অন্যতম সেরা মুহূর্ত ছিল কেকেআরের মালিক তথা বলিউড বাদশা শাহরুখ খানের সঙ্গে সাক্ষাৎ। শাহরুখ খানের ব্যবহার যে তাঁকে মুগ্ধ করেছে তাও তিনি জানাতে ভোলেননি।

পাশাপাশি গুরবাজের দাবি পৃথিবীর অন্যতম শ্রেষ্ঠ মানুষ শাহরুখ খান। তিনি জানিয়েছেন 'যেভাবে শাহরুখ খান আমার সঙ্গে কথা বলেছেন তাতে আমি অভিভূত। আমি আশাই করিনি যে উনি এতটা ভালোভাবে আমার সঙ্গে কথা বলবেন। ওনার নম্রতা আমার কাছে অত্যন্ত অপ্রত্যাশিত ছিল।' উল্লেখ্য চলতি আইপিএলের একটি ম্যাচ শেষ হয়ে যাওয়ার পরে গুরবাজের সঙ্গে পাস্তো ভাষায় আলাপচারিতায় মাততে দেখা যায় শাহরুখ খানকে। গুরবাজ সম্প্রতি নিউজ ১৮'কে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন কলকাতার রসগোল্লার প্রতি তাঁর ভালোবাসার কথা। ভারতীয় সিনেমা, ভারতীয় খাবার দাবারের প্রতি যে তাঁর দুর্বলতা রয়েছে সেকথাও জানিয়েছেন তিনি।

২১ বছর বয়সি তরুণ এই ক্রিকেটার জানিয়েছেন, 'আমার কাছে গোটা বিষয়টা (শাহরুখ খানের সঙ্গে সাক্ষাৎ) একটা স্বপ্নের মতন। আমি শাহরুখ খানের অত্যন্ত বড় ভক্ত। আর এখন তো আমি ওনার দলের হয়েই খেলছি। কেকেআরের হয়ে খেলতে সুযোগ পাওয়ার জন্য আমি নিজেকে গর্বিত মনে করি। আমি খুব খুশি। আমি কেকেআর ম্যানেজমেন্টকে ধন্যবাদ জানাব আমাকে এই সুযোগ দেওয়ার জন্য। শাহরুখ খানের সঙ্গে সাক্ষাৎ আমার জীবনের অন্যতম সেরা মুহূর্ত। বিশ্বের অন্যতম সেরা অভিনেতা উনি। আমার জীবনে দেখা অন্যতম সেরা মানুষ। যেভাবে উনি আমার সঙ্গে কথা বলেছেন তা অবিশ্বাস্য।' কেকেআরের হয়ে ইডেনে চলতি আইপিএলে গুজরাট টাইটানসের বিরুদ্ধে তিনি ৮১ রানের এক দুরন্ত ইনিংস খেলেন। যা আইপিএলের ইতিহাসে কোন আফগান ব্যাটারের করা সর্বোচ্চ রানের ইনিংস। এই মুহূর্তে লিগ ক্রমতালিকায় সাত নম্বরে রয়েছে কেকেআর। প্লে অফে যেতে গেলে লখনউকে ঘরের মাঠে শেষ ম্যাচে হারাতেই হবে কেকেআরকে। যেখানে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন গুরবাজ।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার পিঙ্কিকে দিয়েছেন ৫৬ লক্ষ খোরপোশ, শ্রীময়ীর বর, কাঞ্চন কত কোটির মালিক জানেন? পালটে গেল ২০২৫ সালের মাধ্যমিক পরীক্ষার রুটিন! এগিয়ে এল তারিখ, কবে শুরু হবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.